Katrina Kaif

মারপিট করতে গিয়ে তোয়ালে খুলে যাচ্ছে! বড় পর্দায় নিজেকে ফিট দেখাতে কী করেছিলেন ক্যাটরিনা?

‘টাইগার ৩’ ছবিতে শুধু সলমন নন, অ্যাকশন দৃশ্যে নজর কেড়েছেন ক্যাটরিনাও। তোয়ালে পরেই অ্যাকশন দৃশ্যে মাতিয়ে দিয়েছেন অভিনেত্রী। প্রচার ঝলকে অভিনেত্রী যতটা সাহসী ততটাই ‘উষ্ণ’! ফিট থাকতে কী কী করেছেন নায়িকা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২৩ ১৫:২৬
Share:

অ্যাকশন দৃশ্যেও ‘উষ্ণ’ ক্যাটরিনা। ছবি: সংগৃহীত।

প্রতীক্ষার আর মাত্র ৬ দিন। তার পরেই মুক্তি পেতে চলেছে সলমন খান ও ক্যাটরিনা কইফ অভিনীত ছবি ‘টাইগার ৩’। ইতিমধ্যেই ছবির প্রচার ঝলক মন কেড়েছে অনুরাগীদর। ছবিতে শুধু সলমন নন, অ্যাকশন দৃশ্যে নজর কেড়েছেন ক্যাটরিনাও। তোয়ালে পরেই অ্যাকশন দৃশ্যে মাতিয়ে দিয়েছেন অভিনেত্রী। প্রচার ঝলকে অভিনেত্রী যতটা সাহসী ততটাই ‘উষ্ণ’!

Advertisement

এর আগেও ‘টাইগার’ ছবিতে অ্যাকশন দৃশ্যে অভিনয় করেছেন তিনি। তবে, এই ছবির ক্ষেত্রে ক্যাটরিনাকে বড় পর্দায় নিজেকে ফিট দেখাতে অনেক বেশি পরিশ্রম করতে হয়েছিল। ছবিতে হলিউড স্টান্টওম্যান তথা অভিনেত্রী মিশেল লির সঙ্গে মারামারির দৃশ্যে অভিনয় করেছেন ক্যাট। বিষয়টি ক্যাটের কাছে ছিল বেশ চ্যালেঞ্জিং। সম্প্রতি ইনস্টাগ্রামে অভিনেত্রী ‘টাইগার ৩’-এর জন্য কী ভাবে নিজেকে প্রস্তুত করেছেন সেই অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে।

ইনস্টাগ্রামে ক্যাটরিনা নিজের ফিটনেস রুটিনের কিছু ঝলক ভাগ করে নিয়েছেন। শরীরচর্চার বেশ কিছু ভিডিয়ো ভাগ করে অভিনেত্রী লিখেছেন, ‘‘‘টাইগার-এ কাজ করার সময় আমি নিজের সবটা দিয়ে দিই। এই ছবি আমার কাছে ‌প্রতি বারই নতুন নতুন পরীক্ষা নিয়ে আসে। এক জন আমায় বলেছিল, যন্ত্রণা আর পাঁচটা অনুভূতির মতোই, ব্যথা-বেদনাকে ভয় পেলে চলবে না। শুটিং চলাকালীন আমি খুবই ক্লান্ত হয়ে পড়তাম, এই বারের রেজিম আরও বেশি কঠিন ছিল আমার জন্য। সারা গায়ে যন্ত্রণা হত, ফুলে যেত গা-হাত-পা। তবে আমি গোটা বিষয়টি চ্যালেঞ্জের মতো করে দেখেছিলাম, নিজেকে পরীক্ষা করছিলাম এক দিনে কতটা সহ্য করতে পারি। আমি মনে করি, এ বার আমরা আরও উন্নত মানের অ্যাকশন দৃশ্য পর্দায় ফুটিয়ে তুলতে পেরেছি। আর কিছু দিনের অপেক্ষা, তার পরেই বিশ্ববাসী বড় পর্দায় দেখবে ‘টাইগার ৩’। বেশ ভয় করছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন