Sunny Leone

চল্লিশ পেরোনো সানির চেহারায় মুগ্ধ পুরুষহৃদয়! রহস্য কী? ফাঁস করলেন নিজেই

৪২ বছর বয়সেও তাঁর ফিটনেস দেখে মুগ্ধ সকলে। কেবল পুরুষরা নন, মহিলারাও সানির ফিটনেসের ভক্ত। কী ভাবে এত সুন্দর চেহারা ধরে রেখেছেন তিনি?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৩ ১৩:৩৪
Share:

সানি ইনস্টাগ্রামে নিজের জীবনের নানা মুহূর্তের ছবি ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। ছবি: ইনস্টাগ্রাম।

‘জিসম ২’ ছবির হাত ধরে বলিউডে আত্মপ্রকাশ ঘটে করণজিৎ কৌরের। তবে ভারতীয় দর্শকের মনে আলাদা জায়গা করে নেন অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান ‘বিগ বস’-এ যোগ দিয়ে। বলিউডে আসার আগে নীলছবির দুনিয়ায় তাঁর জনপ্রিয়তা ছিল আকাশছোঁয়া। তবে করণজিৎ নয়, সানি লিওনি নামেই তিনি পরিচিত।

Advertisement

বলিউডে আসার পর অতীতের পেশার জন্য কম কটূক্তি শুনতে হয়নি তাঁকে। হাসিমুখে সহ্য করেছেন সব সমালোচনা। নিন্দার তোয়াক্কা না করে এখন সানি বলিউডের প্রথম সারির অভিনেত্রী। তাঁর নাচেও মুগ্ধ অনুরাগীরা।

৪২ বছর বয়সেও তাঁর ফিটনেস দেখে মুগ্ধ সকলে। কেবল পুরুষরা নন, মহিলারাও সানির ফিটনেসের ভক্ত। কী ভাবে এত সুন্দর চেহারা ধরে রেখেছেন তিনি, প্রশ্ন করেছেন তাঁর অনুরাগীরা। লিঙ্কডইনের পোস্টে সে প্রশ্নের জবাবও দিয়েছেন অভিনেত্রী। সানি লেখেন, ‘‘সুশৃঙ্খল ওয়ার্কআউট এবং ডায়েট রুটিন নিয়ম করে মেনে চলা আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ। আমার শুটিং না থাকলে আমি ৪৫ থেকে ৯০ মিনিট জিমে গিয়ে কঠোর শরীরচর্চা করি। কোথাও ঘুরতে গেলেও আমি শরীরচর্চা করা বন্ধ করি না। শরীরের যত্ন নেওয়া ভীষণ গুরুত্বপূর্ণ। সকলকেই দিনে অন্তত এক ঘণ্টা শরীরচর্চার জন্য বরাদ্দ করতেই হবে। ’’

Advertisement

কেবল শরীরচর্চা করলেই হবে না, ডায়েটেও বিশেষ নজর দিতে হবে বলে জানিয়েছেন সানি।

তবে কেবল শরীরচর্চা করলেই হবে না, ডায়েটেও বিশেষ নজর দিতে হবে বলে জানিয়েছেন সানি। অভিনেত্রী বলেন, ‘‘কঠোর শরীরচর্চার পাশাপাশি আমি খাওয়াদাওয়া নিয়ে বেশ সচেতন থাকি। জিমে যাওয়ার আগে আমি ভারী প্রাতরাশ করি। আমার প্রতি দিনের ডায়েটে বেশি করে শাকসব্জি, ফল আর স্যালাড থাকে।’’

সানি ইনস্টাগ্রামে নিজের জীবনের নানা মুহূর্তের ছবি ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। কোথায় যাচ্ছেন, কী পোশাক পরছেন এমনকি কী খাচ্ছেন, সবই জানান তার ভক্তদের। সানির মতে, ডায়েট ও শরীরচর্চায় সঠিক ভারসাম্য বজায় রাখতে পারলেই সুস্বাস্থ্য বজায় রাখা সম্ভব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন