বৃশ্চিক লগ্নের জাতক/জাতিকার ভাগ্য সম্পর্কে জেনে নিন

আপনার উচ্চাশা আপনার ভাগ্যোন্নতির কারণ। আপনি বৃহস্পতি, শুক্র ও বুধের কৃপায় সরকারি প্রধান  ও সম্মানিত পদের চাকরি পেতে পারেন।

Advertisement

শ্রীমতী অপালা

শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০১৮ ০০:২৪
Share:

আপনার উচ্চাশা আপনার ভাগ্যোন্নতির কারণ। আপনি বৃহস্পতি, শুক্র ও বুধের কৃপায় সরকারি প্রধান ও সম্মানিত পদের চাকরি পেতে পারেন। আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভাল করে পাশ করে চাকরি পাবার যোগ্যতা রাখেন। তবে জীবনের প্রথম ধাপে খুবই কষ্ট করতে হতে পারে। এমন কি আপনি প্রচণ্ড অর্থ কষ্টের মধ্যেও পড়তে পারেন। কিন্তু ২৭ থেকে ৩৬ বছর বয়সের পর থেকে আপনার ভাগ্যচক্র ঘুরতে থাকবে শুভ দিকে।
আপনি বিদেশে গিয়ে ব্যবসা বাণিজ্য করতে পারেন অথবা কোনও বিদেশী প্রতিষ্ঠানে চাকরি নিয়ে প্রবাসীও হয়ে যেতে পারেন। আপনি সোনা, ধাতু, রাসায়নিকদ্রব্য, শস্য ও ইরামতি ব্যবসায় নামতে পারতেন। আপনি চট করে শেয়ার ব্যবসায় নামবেন না।
অংশীদারি ব্যবসায় না যাওয়াই ভাল। এতে আপনার প্রচুর ক্ষতি হয়ে যেতে পারে। হয়তো মিথ্যে মামলায় জড়িয়ে পড়তে পারেন। চাকরিতে উন্নতি হলেও, সেনা বা পুলিশ বিভাগে চাকরি করলে হঠাৎ আপনার ভাল প্রমোশন হতে পারে। রাজনীতিতে আপনার যশ ও ভাগ্য দুটোই ভাল বৃদ্ধি পাবে।
বন্ধু হবে আপনার জীবনে খারাপ ভাল মেশানো অর্থাৎ পাঁচমিশেলী। সেদিকে সবসময় সতর্ক থাকতে হবে। অবশ্য কোনও কোনও বন্ধু আপনার পাশে দাঁড়াবে।
আত্মীয়রা আপনাকে যথেষ্ট হিংসা করবেন ও তারা আপনার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হতেও পারেন। তবে কোনও নিকট আত্মীয়ের সম্পত্তি পাবার যোগ দেখা যায়। আপনি আপনার ভাগ্যকে নিজেই গড়ার চেষ্টা করেন তাই আপনি অন্যের প্রতি নির্ভরশীল নন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন