কোন রাশির জাতক-জাতিকা কী ধরণের প্রেমালাপ করে জেনে নিন

স্বাধীনভাবে বাঁচতে চাওয়ার আনন্দের মধ্যেই মিলেমিশে থাকে সৃষ্টির আনন্দ। যেখানেই জীবন ভারাক্রান্ত, চাওয়া-পাওয়ার চিন্তায় ক্লিষ্ট সেখানেই সৃষ্টির পথ রুদ্ধ। প্রেমের প্রসঙ্গে ফ্লার্ট করার ক্ষেত্রে সব জাতক-জাতিকা কমবেশি দক্ষ।

Advertisement

পার্থপ্রতিম আচার্য

শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০১৭ ০৫:০০
Share:

স্বাধীনভাবে বাঁচার অধিকার মানব জীবনের প্রাথমিক শর্ত। স্বাধীনভাবে বাঁচতে চাওয়ার আনন্দের মধ্যেই মিলেমিশে থাকে সৃষ্টির আনন্দ। যেখানেই জীবন ভারাক্রান্ত, চাওয়া-পাওয়ার চিন্তায় ক্লিষ্ট সেখানেই সৃষ্টির পথ রুদ্ধ। তাই নিজের সঙ্গে যদি নিজের দেখা না হয় তাহলে ‘আমার’ আঁখি তোমার ‘তুমি’-কে কোনোদিন খুঁজে নিতে পারবে না। তাই নিজের মনে ডুব দিন, নিজেকে চিনুন, নিজেকে জানুন। নিজের ইচ্ছেগুলোকে জোর করে দমিয়ে না রেখে ডানা মেলে উড়ে বেড়াতে দিন। প্রিয়জনদের কষ্ট না দিয়ে নিজের স্বপ্ন নিয়ে বাঁচুন আর বাঁচিয়ে রাখুন আপনার ভালোবাসার সম্পর্ককে।
প্রতিটি রাশির জাতক বা জাতিকার মধ্যেই প্রেমের রামধনুর রঙ দেখতে পাওয়া গেলেও প্রেমের প্রসঙ্গে ফ্লার্ট করার ক্ষেত্রে সব জাতক-জাতিকা কমবেশি দক্ষ।

Advertisement

জেনে নিন কোন রাশির জাতক-জাতিকা কীভাবে ফ্লার্ট করে -

মেষ - ইমপেশেন্ট ফ্লার্টার।
বৃষ - রোমান্টিক ফ্লার্টার।
মিথুন - সেনসিটিভ ফ্লার্টার।
কর্কট - ইমোশনাল ফ্লার্টার।
সিংহ - ফ্ল্যামবয়েন্ট ফ্লার্টার।
কন্যা - ক্যালকুলেটিভ ফ্লার্টার।
তুলা - মাষ্টার অফ ফ্লার্টার।
বৃশ্চিক - অ্যাগ্রেসিভ ফ্লার্টার।
ধনু - ফ্রেন্ডলি ফ্লার্টার।
মকর - সিরিয়াস ফ্লার্টার।
কুম্ভ - সাই ফ্লার্টার।
মীন - ড্রিমি ফ্লার্টার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন