Astrological Tips

দারচিনি দিয়ে কোন টোটকা করলে আর্থিক উন্নতি হবে খুব দ্রুত? কী বলে জ্যোতিষশাস্ত্র?

জ্যোতিষশাস্ত্র মতে, সঠিক নিয়মে কিছু টোটকা পালন করতে পারলে আর্থিক উন্নতি হবেই। নানা ধরনের উপকরণ দিয়ে টোটকা করার কথা বলে হয়েছে। সে রকমই একটি উপকরণ হল দারচিনি।

Advertisement

শ্রীমতী অপালা

কলকাতা শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২২ ১১:৫৪
Share:

দারচিনি দিয়ে কয়েকটি উপায় যদি করা যায়, তা হলে জীবন থেকে অর্থকষ্ট দূর হয়ে যাবে। ছবি: সংগৃহীত

আর্থিক উন্নতি করতে জীবনে অনেককে মাথার ঘাম পায়ে ফেলতে হয়, আবার কেউ খুব সহজেই অর্থ উপার্জন করতে পারেন। অর্থের প্রয়োজন সকলের রয়েছে এতে সন্দেহ নেই, তাই অর্থ উপার্জন করার জন্য মানুষ সারা দিন অক্লান্ত পরিশ্রম করে। যদিও বা অর্থ উপার্জন করা হল, তা আবার নিজের কাছে ধরে রাখতে গেলে প্রচুর বেগ পেতে হয় অনেককে, আবার কারও ক্ষেত্রে অর্থ যেন নিজে এসেই ধরা দেয়। জ্যোতিষশাস্ত্রে বেশ কিছু উপায়ের কথা হয়েছে, যা সঠিক নিয়মে করতে পারলে জীবনে আর্থিক উন্নতি হবেই। নানা ধরনের উপকরণ দিয়ে টোটকা করার কথা বলে হয়েছে। সে রকমই একটি খুব ভাল উপকরণ হল দারচিনি। দারচিনি দিয়ে কয়েকটি উপায় যদি করা যায়, তা হলে জীবন থেকে অর্থকষ্ট দূর হয়ে যাবে।

Advertisement

টোটকা-

১) কিছুটা দারচিনি নিয়ে গুঁড়ো করে একটা সাদা কাগজে মুড়ে নিজের মানিব্যাগে রেখে দিন, এই ক্রিয়াটি যে কোনও দিন করা যায়, তবে বৃহস্পতিবার বা শুক্রবারে করলে বেশি ভাল ফল পাওয়া যায়। এই ক্রিয়াটি করার কিছু দিনের মধ্যে আর্থিক দিকে পরিবর্তন লক্ষ্য করা যাবে।

Advertisement

২) একটি তামার পাত্রে কিছুটা দারচিনি জলে ভিজিয়ে রাখুন সারা রাত। তার পরের দিন সকালে ঘুম থেকে উঠে স্নান করে সেই জল তুলসী গাছের গোঁড়ায় ঢেলে দিন। এই ক্রিয়াটি অবশ্যই না খাবার খেয়ে করতে হবে।

৩) যে কোনও শুভ কাজে বেরোনোর সময়ে মুখে সামান্য দারচিনি দিয়ে যান। যে কাজে যাচ্ছেন, তা অবশ্যই সফল হবে।

৪) বাড়ির সদর দরজার সামনে একটি প্রদীপ জ্বালুন। তাতে সামান্য দারচিনি দিয়ে দিন। যদি সম্ভব হয়, এই ক্রিয়াটি প্রতিদিন করুন আর যদি প্রতিদিন সম্ভব না হয় তা হলে সপ্তাহে যে কোনও এক দিন করলেও হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন