বাংলার ১৪২৬ সাল বৃশ্চিক রাশির জীবনে কী কী ঘটতে পারে

বৃশ্চিক রাশির মানুষদের স্বাস্থ্য নিয়ে বিশেষ কোনও চিন্তা নেই, তবে ছোটখাটো রক্তপাতের আশঙ্কা আছে। দ্বিচক্রী যানবাহন খুব সাবধানে ব্যবহার করতে হবে। মেয়েদের যৌন রোগ বৃদ্ধি পাওয়ার আশঙ্কা।

Advertisement

শ্রীমতী অপালা

শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০১৯ ০০:০০
Share:

হঠাৎ কোনও অপ্রীতিকর ঘটনা বাদ দিলে নতুন বছরটি বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের পক্ষে যথেষ্ট শুভ। সঞ্চয়ী মনোভাব নিয়ে থাকতে পারলে অর্থ সঞ্চয় এ বছর খুব একটা খারাপ হবে না। বৃশ্চিক রাশির মানুষদের স্বাস্থ্য নিয়ে বিশেষ কোনও চিন্তা নেই, তবে ছোটখাটো রক্তপাতের আশঙ্কা আছে। দ্বিচক্রী যানবাহন খুব সাবধানে ব্যবহার করতে হবে। মেয়েদের যৌন রোগ বৃদ্ধি পাওয়ার আশঙ্কা। বাড়ির বড়দের শরীর নিয়ে কোনও সমস্যা না থাকলেও বাড়ির ছোটদের শরীর নিয়ে একটু চিন্তা হতে পারে।

Advertisement

কাজ নিয়ে কোনও দুশ্চিন্তা থাকবে না এই বছর। কর্ম, ব্যবসা সব দিকেই উন্নতি ছাড়া অবনতি হবে না। বিদেশযাত্রা এবং স্বদেশে প্রত্যাবর্তন দুই বিষয়েই শুভ ফল প্রাপ্তি হবে। কাজের জায়গায় বিশেষ কোনও বিষয়ের জন্য সম্মানিত হতে পারেন। ব্যবসা বা কর্মে আইনি জট খুলে যাওয়ার সম্ভাবনা। অর্থ উপার্জনের হার বেশি হলেও সঞ্চয়ে বেগ পেতে হতে পারে।

দীর্ঘ দিনের দাম্পত্য কলহ মীমাংসার রূপ নিতে পারে এই বছর। দু’জনের মধ্যে ছোটখাটো অশান্তি থাকলেও প্রেমের বন্ধন অটুট থাকবে। জীবনসঙ্গী যতটা সম্ভব সাহায্যের হাত বাড়িয়ে দেবে। শ্বশুরবাড়ির তরফ থেকে সাহায্য পেতে পারেন। তবে ভাই-বোনদের সঙ্গে বিবাদের আশঙ্কা প্রবল।

Advertisement

আরও পড়ুন: তুলা রাশির জীবনে কী কী ঘটতে পারে বাংলার নতুন বছরে

ছাত্র-ছাত্রীদের ক্ষেত্রে বছরটি খুবই অনুকূল। লেখাপড়ায় মনোযোগ বৃদ্ধির সঙ্গে সঙ্গে উন্নতি লক্ষ্য করা যাবে। পড়াশোনায় কোনও কারণে পুরস্কার পেতে পারেন। সন্তানদের সাফল্যে মা-বাবা গর্ব বোধ করবেন। পড়াশোনার জন্য বাইরে যেতে হতে পারে।

বহু দিনের প্রেম বিবাহের রূপ নিতে পারে। বন্ধুদের থেকে ভাল ব্যবহার পাবেন, তবে বন্ধুদের অর্থ দিয়ে সাহায্য করা এব ছর ঠিক হবে না। বন্ধুদের সঙ্গে দূরে কোথাও ভ্রমণ হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন