০১ ডিসেম্বর ২০২২

আজ জন্মদিন হলে ( ০১ ডিসেম্বর ২০২২ )

আজ জন্মদিন হলে, দিনটা কেমন যাবে জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের রাশিফলে।

Advertisement

আনন্দবাজার অনলাইন

শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২২ ১৮:৪৬
Share:

আজকের দিন- বন্ধুদের থেকে একটু সামলে চলুন, ক্ষতির সম্ভাবনা। প্রতিবেশীরা পারিবারিক শান্তি ভঙ্গ করতে চাইবে। প্রেমে বাধার সৃষ্টি হতে পারে। সরকারি কর্মচারীদের জন্য শুভ যোগ। সোনা-রুপোর কোনও জিনিস হঠাৎ পেয়ে যেতে পারেন। অনিচ্ছা সত্ত্বেও দায়িত্বপূর্ণ কাজ মেটান। পারিবারিক অশান্তির ফলে মনঃকষ্ট থাকবে। 

চরিত্র- জাতক পাইলট, সামরিক আধিকারিক, নৌসৈনিক, পুলিশ অফিসার, পদস্থ সরকারি কর্মচারীত প্রভৃতি বৃত্তি অবলম্বন করলে জীবনে দ্রুত উন্নতি করেন। কঠোর পরিশ্রম করে নিজেকে নিজের ভাগ্য গড়ে তুলতে হয়। হঠাৎ কিছু পাওয়ার আশা করা এঁদের পক্ষে উচিত নয়। এঁদের স্বাস্থ্য ভাল যায় না। 

এই বছর- ভাল না লাগার জন্য কর্ম পরিবর্তন হতে পারে। ব্যবসার ভাল লাভের আশা করা যায়। সংসারে অশান্তি বাড়তে পারে। ভ্রমণে যাওয়া হবে, কিন্তু খরচ প্রচণ্ড বাড়বে। সংসারের বিবাদ মিটে যেতে পারে। কর্মে শুভ ফল পাবেন। ব্যবসায় বাড়তি ধনলাভ হতে পারে। পড়াশোনায় মন বসবে না। কর্মস্থানে পাওনা আদায় হতে পারে। জ্ঞাতিশত্রুর জন্য সম্পত্তি নিয়ে বিবাদ হতে পারে। চিত্তচাঞ্চল্য থাকার জন্য ভাল কাজ হাতছাড়া হতে পারে। প্রিয় বন্ধুর জন্য নতুন প্রেমের সন্ধান। ভাল কাজে গিয়ে আশা ভঙ্গ হতে পারে। কর্মে শ্রমের মুল্য পাবেন না।  

যাঁদের সঙ্গে আপনি জন্মদিন শেয়ার করেন

Advertisement

সম্পদ

৪/৫

অর্থভাগ্য খুব ভাল, আনন্দে কাটবে সারা দিন।

পরিবার

৪/৫

পরিবারে সকলের সঙ্গে সদ্ভাব বজায় থাকবে।

সম্পর্ক

৩/৫

সম্পর্ক নিয়ে একটু চাপ বাড়তে পারে।

পেশা

১/৫

জীবিকার ব্যাপারে খুব সাবধানে চলা দরকার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement