০২ অক্টোবর ২০২২

আজ জন্মদিন হলে ( ০২ অক্টোবর ২০২২ )

আজ জন্মদিন হলে, দিনটা কেমন যাবে জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের রাশিফলে।

Advertisement

আনন্দবাজার অনলাইন

শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২২ ০০:০৪
Share:

আজকের দিন- অতিরিক্ত কাজের জন্য বিরক্তি বাড়তে পারে। লজ্জাহীন কোনও কাজ আপনার দ্বারা হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মনঃকষ্ট। পড়াশোনায় শুভ পরিবর্তন। ব্যবসার ব্যাপারে খরচ ও চাপ বাড়তে পারে। শরীরে ক্ষয় বৃদ্ধি। সন্তানের জন্য ব্যয় বাড়তে পারে। কাজের জন্য সুনাম বাড়তে পারে। বিদেশে থাকা কোনও বন্ধুর জন্য মনখারাপ। দুপুরের পরে বন্ধুদের সঙ্গে আনন্দ লাভ। মামলা-মোকদ্দমার হাত থেকে রেহাই পেতে পারেন। নিজের ধৈর্যের জন্য বাহবা পেতে পারেন। চাকরিজীবীদের জন্য দিনটি খুব শুভ। 

চরিত্র- জাতক নিজের প্রতিভায় সবার উপরে সহজেই আধিপত্য বিস্তারে সক্ষম হন। আত্মীয়-স্বজনের জন্য প্রচুর ত্যাগ স্বীকার করে থাকেন। এঁদের জীবনে উত্থান-পতন খুব কম। এঁরা একটু দীর্ঘসূত্রী ধরনের হন, ফলে জীবনের অনেক শুভ সুযোগ নষ্ট করেন। এঁরা প্রায়ই তীক্ষ্ণ বুদ্ধিশালী, দৃঢ়প্রতিজ্ঞ ও ধৈর্যশীল হয়ে থাকেন। ধর্মীয় জীবনে এঁদের প্রবল উৎসাহ থাকে। 

এই বছর- আর্থিক দিক থেকে একটু সুরাহা হতে পরে। অধিক চঞ্চলতার জন্য ভাল সুযোগ হাতছাড়া হতে পারে। বন্ধুর ব্যবহারে মনঃকষ্ট। কর্ম পরিবর্তনের জন্য চিন্তা বাড়বে। দাম্পত্য জীবনে সন্তান নিয়ে বিবাদ বাধতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির জন্য ভয় বাড়তে পারে। প্রেমে মনোমালিন্যের যোগ। বন্ধুসংখ্যা বৃদ্ধি পাবে। বাড়িতে কোনও শোকের খবর আসতে পারে। প্রিয়জনের কাছ থেকে বড় আঘাত পেতে পারেন। চাকরির স্থানে কোনও শুভ খবর আসতে পরে। হিংস্র পশু থেকে সাবধান। পিতা-মাতার জন্য বড় বিপদ থেকে রক্ষা পেতে পারে। নিজের অধিকার থেকে প্রতারিত হতে পারেন। বছরের শেষ দিকে ব্যবসায় ক্ষতি হতে পারে।

যাঁদের সঙ্গে আপনি জন্মদিন শেয়ার করেন

Advertisement

সম্পদ

৩/৫

আর্থিক ভাগ্য খুব ভাল যাবে না।

পরিবার

১/৫

পারিবারিক জীবন খুব চাপের ভিতরে কাটতে পারে।

সম্পর্ক

৩/৫

সম্পর্ক ক্ষেত্রে একটু চিন্তাভাবনা করে পা বাড়ান।

পেশা

৪/৫

জীবিকা নিয়ে দিনটি আনন্দে কাটবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement