০৪ সেপ্টেম্বর ২০২২

আজ জন্মদিন হলে ( ০৪ সেপ্টেম্বর ২০২২ )

আজ জন্মদিন হলে, দিনটা কেমন যাবে জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের রাশিফলে।

Advertisement

আনন্দবাজার অনলাইন

শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২২ ১৪:২৩
Share:

আজকের দিন- আজ কোনও জটিল সমস্যার সম্মুখীন হতে পারেন।  প্রেমের ব্যাপারে নতুন যোগাযোগ হতে পারে। ইচ্ছা পূরণ হওয়ার জন্য আনন্দ লাভ। অভিনেতাদের জন্য খুব ভাল সুযোগ আসতে পারে। পড়াশোনার জন্য বিদেশযাত্রা হতে পারে। নতুন গৃহ নির্মাণের সুযোগ এলে হাতছাড়া না করাই ভাল হবে। প্রতিবাদী মনোভাব ত্যাগ করে ফেলুন। আপনার থেকে ছোট কারও জন্য আপনার দুশ্চিন্তা হবে। আন্ত্রিক-জাতীয় রোগে ভোগান্তি।  

চরিত্র- জাতক সধারণত কর্মকুশল, দেবদ্বিজে ভক্তিমান, দৃঢ়প্রতিজ্ঞ, সত্যপ্রিয়, জ্ঞানী ও প্রতিভাশালী হন। অবশ্য এঁদের এত গুণ খুব দুর্লভ। এঁদের বন্ধুসংখ্যা একটু কম হয়। জাতকের বদান্যতার জন্য আয়ের চেয়ে ব্যয় বেশি হয়। দৈবে বিশ্বাসী হওয়ায় কর্মে একটু ব্যাঘাত ঘটে। বিষয়-সম্পত্তিতে আসক্তি কম। এঁদের দৃঢ়তা ও স্পষ্টবাদিতার জন্য প্রায়ই অন্যের সঙ্গে মতান্তর ঘটে। প্রথম জীবনে নানা বাধা-বিঘ্ন, মানসিক অস্থিরতা, অর্থাভাব ইত্যাদি দেখা দেয়। প্রচণ্ড পরিশ্রমী হওয়ায় অবস্থা পাল্টে যায়। 

এই বছর- চিত্তচাঞ্চল্যের কারণে ভাল কাজ হাতছাড়া হতে পারে। প্রিয় বন্ধুর জন্য নতুন প্রেমের সন্ধান। ভাল কাজে গিয়ে আশা ভঙ্গ হতে পারে। কর্মে শ্রমের মুল্য পাবেন না। অন্যকে উপযাচক হয়ে জ্ঞান দেবেন না। সম্পত্তি নিয়ে ভ্রাতৃবিরোধ হতে পারে। আর্থিক চাপ থাকবে। সকাল থেকে মনে ভয় ভাব কাজ করবে। বিশেষ কারণে আজ অর্থাগম হতে পারে। প্রিয়জনের কষ্ট শুনে মানসিক যন্ত্রণা।

যাঁদের সঙ্গে আপনি জন্মদিন শেয়ার করেন

Advertisement

সম্পদ

৪/৫

আর্থিক ভাগ্য উত্তম প্রকারের, সুযোগ কাজে লাগান।

পরিবার

৩/৫

পরিবারে সকলের সঙ্গে সদ্ভাব বজায় থাকবে না।

সম্পর্ক

৩/৫

সম্পর্ক নিয়ে একটু চাপ থাকতে পারে।

পেশা

৪/৫

জীবিকার ক্ষেত্রে আনন্দে কাটবে দিনটি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement