০৬ অগস্ট ২০২২

আজ জন্মদিন হলে ( ০৬ অগস্ট ২০২২ )

আজ জন্মদিন হলে, দিনটা কেমন যাবে জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের রাশিফলে।

Advertisement

আনন্দবাজার অনলাইন

শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২২ ১৮:৪৭
Share:

আজকের দিন

শরীরের জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় কোনও ভাল লোকের জন্য বিপদ থেকে উদ্ধার। সংসারে সব কাজ মধ্যভাগে করে ফেলুন। চাকরির স্থানে কাজের দায়িত্ব বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বৃদ্ধি। অংশীদারি ব্যবসার দিকে নজর দিন, বাঁকা পথে আয় না করা ভাল হবে। কোনও প্রিয় ব্যক্তির কাছ থেকে আঘাত। স্ত্রীর ব্যপারে কোনও ভাল খবর আসতে পারে। ব্যবসায় একটু ঝামেলা বাড়তে পারে।

 

এই বছর

কোনও মহিলার প্রতি আনুরাগ, বাড়িতে কোনও আতিথি আসতে পারে। আর্থিক ক্ষেত্রে বাধা আসতে পারে। বছরের মধ্যভাগে ব্যবসার বিবাদের জন্য মন খারাপ হতে পারে। বাড়ির কোনও কাজে প্রচুর অর্থ ব্যয়। শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। সন্তানের জন্য ব্যয় বৃদ্ধি। প্রতিবেশীদের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ। ধর্মীয় কোনও কাজে অর্থ দান। অহেতুর কোনও অপমান জুটতে পারে। ব্যবসার দিকে কর্মচারী নিয়ে বিবাদ। প্রেমের জন্য ব্যকুলতা বাড়তে পারে।

 

চরিত্র

পরাক্রমশীল, গম্ভীর ও দয়াবান হয়। নিজের চেষ্টায় জীবনে উন্নতি করে। লাল বা হলদে রঙের দ্রব্যের ব্যবসা করলে শুভ। ইঞ্জিনিয়ারিং, চিকিৎসার কাজে দ্রুত উন্নতি। রক্তচাপ, চক্ষুরোগ পেটের রোগে ভোগান্তি। যে কোনও কাজে ঘন ঘন মত পাল্টালে জাতকের ভাল হবে না। বৃশ্চিক,মীন,সিংহ ,ও মেষ রাশির নর নারির সঙ্গে বন্ধুত্ব বা বিবাহ সুখের হবে।

 

যাঁদের সঙ্গে আপনি জন্মদিন শেয়ার করেন

Advertisement

সম্পদ

৪/৫

অর্থ ভাগ্য নিয়ে আজ কোনও কথা হবে না।

পরিবার

৩/৫

পরিবারে আজ সকলের সঙ্গে মিল ঠিক থকবে না।

সম্পর্ক

৩/৫

সম্পর্ক নিয়ে কোন চিন্তার কারণ আজ শুরু হতে পারে।

পেশা

১/৫

জীবিকার জন্য আজ নতুন কোনও পথ বাছাই করা ঠিক হবে না।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement