০৭ ফেব্রুয়ারি ২০২৩

আজ জন্মদিন হলে ( ০৭ ফেব্রুয়ারি ২০২৩ )

আজ জন্মদিন হলে, দিনটা কেমন যাবে জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের রাশিফলে।

Advertisement

শ্রী জয়দেব

শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:০৯
Share:

আজকের দিন- কোনও জটিল সমস্যার সামনে পড়তে হতে পারে। প্রেমের ব্যাপারে নতুন যোগাযোগ হতে পারে। ইচ্ছাপূরণ হওয়ায় আনন্দ লাভ। আভিনেতাদের জন্য খুব ভাল সময়। পড়াশোনার জন্য বিদেশযাত্রা হতে পারে। গৃহনির্মাণের সুযোগ হাতছাড়া না করাই ভাল। প্রতিবাদী মনোভাব ত্যাগ করে ফেলুন। আপনার থেকে বয়সে ছোট কারও জন্য দুশ্চিন্তা। 

চরিত্র- জাতক জীবনে প্রতিষ্ঠা পাওয়ার জন্য ন্যায়-অন্যায় বিচার করেন না। পাইলট, সামরিক অফিসার, নৌসৈনিক প্রভৃতি বৃত্তি অবলম্বন করলে জীবনে দ্রুত উন্নতি ঘটে। কঠোর পরিশ্রম করে ভাগ্য গড়ে তুলতে হয়। জাতকের স্বাস্থ্য ভাল যায় না।

এই বছর- ব্যবসার অশান্তি বাড়তে পারে। লোকের কাছে হেনস্থা হতে হবে। বাড়িতে কিছু অর্থ নষ্ট হতে পারে। তবে ব্যবসায় আবার লাভের সম্ভাবনা দেখা যাচ্ছে। বাড়িতে নতুন অতিথি আসতে পারে। ভাগ্যোন্নতির সুযোগ মিলতে পারে। কাজের চাপ প্রচুর বাড়বে। অপ্রিয় সত্য কথা বলায় অশান্তি। জ্বর-জাতীয় রোগ বাড়তে পারে। আয় বৃদ্ধি পাবে। কোনও খারাপ কাজ করার জন্য বদনাম হতে পারে। 

যাঁদের সঙ্গে আপনি জন্মদিন শেয়ার করেন

Advertisement

সম্পদ

৪/৫

অর্থভাগ্য উত্তম প্রকার, আনন্দ পাবেন সারা দিন।

পরিবার

৪/৫

পরিবারে শান্তি বজায় থাকবে।

সম্পর্ক

৩/৫

সম্পর্ক নিয়ে একটু চাপ বাড়তে পারে।

পেশা

১/৫

পেশাগত ক্ষেত্রে খুব সাবধানে চলা দরকার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement