০৭ মার্চ ২০২৪

আজ জন্মদিন হলে ( ০৭ মার্চ ২০২৪ )

আজ জন্মদিন হলে, দিনটা কেমন যাবে জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের রাশিফলে।

Advertisement

শ্রী জয়দেব

শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৪ ১২:৫২
Share:

আজকের দিন- অতিরিক্ত লোভের জন্য ক্ষতি হতে পারে। ব্যবসায় উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। কোনও বড় কারণে অর্থক্ষতি হওয়ার যোগ। ধর্ম সংক্রান্ত ব্যাপারে আগ্রহ বাড়তে পারে। পেটের যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। ব্যবসার ক্ষেত্রে নতুন কিছু ভাবতে পারেন। বন্ধুদের সঙ্গে বিবাদ হতে পারে। কোনও বন্ধুর সুবাদে ভাল সুযোগ পেতে পারেন।

এই বছর- ব্যবসায় ভাল ফল পাবেন। আর্থিক চাপ বাড়তে পারে। জটিল চিন্তার জন্য মানসিক চাপ বাড়তে পারে। কোনও কল্যাণকর কাজে যুক্ত হতে পারেন। প্রেমের ব্যাপারে একটু বাধা আসতে পারে। পেটের সমস্যা সৃষ্টি হতে পারে। শরীরে অন্য সমস্যাও বাড়তে পারে। কোনও মহিলার প্রতি আসক্তি বৃদ্ধি পেতে পারে। কর্মস্থানে সহকর্মীর সঙ্গে বিবাদ হতে পারে। কোনও শুভ কাজে যোগদান করতে পারবেন। মনে বিবিধ বিষয়ে আশার উদয় হবে।  

চরিত্র- জাতক আইন, চিকিৎসা, রসায়ন, গণিত ইত্যাদিতে প্রায়শই পটু হয়ে থাকেন। ব্যবসা-বাণিজ্যে উন্নতি করেন। স্বাধীন ভাবে ব্যবসা করার থেকে যৌথ ব্যবসায় বেশি সফল হন। সকলের জন্য চিন্তা করেন, তবে নিজের স্বার্থ ভাল বোঝেন। মানসিক দ্বন্দ্বের জন্য প্রায়ই উন্নতি ব্যাহত হয়। জাতকের স্বভাব-চরিত্র সহজে বোঝা যায় না। তবে এঁদের ধর্মে মতি থাকে। 

যাঁদের সঙ্গে আপনি জন্মদিন শেয়ার করেন

Advertisement

সম্পদ

৪/৫

অর্থভাগ্য খুব ভাল, ঋণ শোধ করতে পারবেন।

পরিবার

৩/৫

পরিবারে সকলের সঙ্গে সদ্ভাব বজায় থাকবে না।

সম্পর্ক

১/৫

কারও সঙ্গে বিবাদের কারণে সম্পর্কে তিক্ততা আসতে পারে।

পেশা

৩/৫

পেশাগত ক্ষেত্রে মিশ্রফল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement