০৮ অক্টোবর ২০২২

আজ জন্মদিন হলে ( ০৮ অক্টোবর ২০২২ )

আজ জন্মদিন হলে, দিনটা কেমন যাবে জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের রাশিফলে।

Advertisement

আনন্দবাজার অনলাইন

শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২২ ১৭:৩৬
Share:

আজকের দিন- গুরুত্বপূর্ণ কোনও কাজ থাকলে সকালের মধ্যে মিটিয়ে ফেলুন। প্রতিবেশীর কাজের জন্য নিজের কাজে ব্যাঘাত ঘটতে পারে। বাড়িতে নতুন কিছু কেনার আলোচনা হতে পারে। নাসিকায় পীড়া হতে পারে। কর্মচারীর ভুলের জন্য ব্যবসায় মন্দা দেখা দিতে পারে। কোনও বিশেষ বন্ধুর কাছ থেকে উপকৃত হতে পারেন। মামলা-মোকদ্দমা থেকে রেহাই পেতে পারেন। ধৈর্যের জন্য বাহবা পেতে পারেন। চাকরিজীবীদের জন্য দিনটি খুব শুভ। অন্যের উপকার করতে গিয়ে নিজের ক্ষতি। 

চরিত্র- জাতক অমিতব্যয়ী। এঁরা কখনও কুটিল, কখনও সরল। প্রয়োজনের চেয়ে বেশি ভাবুকতা এঁদের এক বৈশিষ্ট্য। এঁরা কাজপাগল হয়ে থাকেন। কিন্তু কোন কাজ করবেন বা কোন কাজ করবেন না, তা বুঝতে পারেন না। আইন, চিকিৎসা, হিসাব, শিল্প-সাহিত্য, রেস, জুয়া স্পেকুলেশন ইত্যাদিতে তীব্র ঝোঁক থাকে এবং কিছু সাফল্যও অর্জন করেন। প্রায়ই পেটের রোগ বা বদহজমে ভোগেন। 

এই বছর- ফাটকা প্রাপ্তি হতে পারে। পরিবেশ সঙ্গে বুঝে কথা বলবেন। রাজনীতির লোকেরা একটু সাবধানে থাকুন।। পুরনো কাজ ভাল না লাগায় কর্ম পরিবর্তন। ব্যবসায় ভাল লাভের আশা। সংসারে অশান্তি বাড়তে পারে। বন্ধু্সংখ্যা বাড়তে পারে। আপনার সাফল্যে অনেক শত্রু বৃদ্ধি। কর্মে শুভ ফল পাবেন। ব্যবসার জন্য বাড়তি ধনলাভ হতে পারে।   

যাঁদের সঙ্গে আপনি জন্মদিন শেয়ার করেন

Advertisement

সম্পদ

৪/৫

অর্থভাগ্য উত্তম, বিনিয়োগ করতে পারেন।

পরিবার

৩/৫

পরিবারে সকলের সঙ্গে সদ্ভাব বজায় কঠিন।

সম্পর্ক

৩/৫

সম্পর্কের ব্যাপারে বিশেষ চাপ নিতে হবে না।

পেশা

২/৫

জীবিকার ক্ষেত্রে চাপ বাড়তে পারে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement