১০ এপ্রিল ২০২৪

আজ জন্মদিন হলে ( ১০ এপ্রিল ২০২৪ )

আজ জন্মদিন হলে, দিনটা কেমন যাবে জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের রাশিফলে।

Advertisement

শ্রী জয়দেব

শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৪ ১৫:০৩
Share:

আজকের দিন- বিজ্ঞানীদের নতুন কিছু আবিষ্কার থেকে সুনাম বাড়তে পারে। কর্মক্ষেত্রে চাপ আসতে পারে। সহকর্মীদের সঙ্গে মনোমালিন্য সৃষ্টি হতে পারে। পারিবারিক শান্তি বজায় থাকবে।  সাংবাদিকদের জন্য দিনটি শুভ। কোনও উচ্চপদস্থ ব্যক্তির জন্য গুরুত্বপূর্ণ কাজ উদ্ধার হতে পারে। পুলিশদের জন্য দিনটি খুব অনুকূল। প্রেমের বিষয়ে কারও কাছে অপমানিত হতে পারেন। 

এই বছর- বিদেশে যাঁরা পড়াশোনা করেন, তাঁরা ভাল ফল পাবেন না। অযথা কারও সঙ্গে অশান্তি করবেন না, পুলিশ পর্যন্ত গড়াতে পারে। স্নায়ুপীড়া খারাপ দিকে যেতে পারে। কোনও রোগের জন্য প্রচুর কষ্ট পেতে হবে। অযথা অর্থব্যয় হতে পারে। সন্তানের কোনও ভুল কাজের জন্য বাড়িতে অশান্তির সম্ভাবনা। সম্পত্তির ব্যাপারে শত্রুর আপস প্রস্তাবে সাড়া দিতে পারেন। ব্যবসায় সুখবর অপেক্ষা করছে। 

চরিত্র- জাতক স্পষ্টবক্তা ও নির্ভীক প্রকৃতির হয়ে থাকেন। বীরত্বের কাজ, সাহসিকতার কাজ করতে ভালবাসেন। গুরুজন ও শ্রদ্ধেয় ব্যক্তিদের প্রতি ভক্তিযুক্ত হন। কাজ বা কথার সমালোচনা সহ্য করতে পারন না। পরিশ্রমী, তবে কায়িক শ্রমের চেয়ে মস্তিষ্কের শ্রমেই বেশি সফল হন। এঁরা তোষামোদ পছন্দ করেন না। সকলের সঙ্গে সমান ভাবে মেশেন না। আবেগ প্রকাশ বা নিজেকে বড় করে দেখানোর চেষ্টা এঁদের খুব বেশি। 

যাঁদের সঙ্গে আপনি জন্মদিন শেয়ার করেন

Advertisement

সম্পদ

১/৫

আর্থিক চিন্তা বাড়তে পারে।

পরিবার

৪/৫

পরিবারে সকলের সদ্ভাব বজায় থাকবে।

সম্পর্ক

৩/৫

খুব বুঝে কথা বলুন, বিবাদের আশঙ্কা রয়েছে।

পেশা

১/৫

জীবিকার ক্ষেত্রে কষ্টভোগ কপালে রয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement