১২ মে ২০২৩

আজ জন্মদিন হলে ( ১২ মে ২০২৩ )

আজ জন্মদিন হলে, দিনটা কেমন যাবে জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের রাশিফলে।

Advertisement

শ্রী জয়দেব

শেষ আপডেট: ১১ মে ২০২৩ ২১:৩৯
Share:

এই বছর - শত্রুভয় থাকবে। সন্তানের ব্যাপারে সিদ্ধান্ত নিতে পারবেন না। বছরের মধ্যভাগে ফাটকা জাতীয় কিছুতে অর্থ নষ্ট হতে পারে। ব্যবসার পুরনো অশান্তি  মিটে যেতে পারে। কাউকে সাহায্য  করতে গিয়ে বিপদ ঘটতে পারে। কোনও কারণে লোকের কাছে হেনস্থা হতে হবে। বাড়িতে কিছু অর্থ নষ্ট হতে পারে, তবে ব্যবসায় আবার লাভের সম্ভাবনা। ভাগ্যোন্নতির সুযোগ পেতে পারেন। 

আজকের দিন - গুরুজনের জন্য বড় বিপদ থেকে উদ্ধার পাবেন।  ধর্মালোচনায় সুনাম বৃদ্ধি পাবে। মাত্রাছাড়া আবেগ ক্ষতি ডেকে আনতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল হবে।

চরিত্র - জাতক শান্তিপ্রিয়, তবে ভীরু নন। এঁরা ভাবপ্রবণ, বিজ্ঞ, রাজনৈতিক ব্যাপারে প্রখর অনুমানশক্তি সম্পন্ন ও প্রেমিক। চেষ্টা করলে এঁরা ভাল শিল্পী, গায়ক, চিত্রকর, সুরকার, সাহিত্যিক, নৃত্যশিল্পী, অভিনেতা প্রভৃতি হতে পারেন। এঁরা একটু নির্জনতাপ্রিয়। এঁদের সহিষ্ণুতা ও ধৈর্য যথেষ্ট। চাকরি অপেক্ষা ব্যবসাই এঁদের পক্ষে বিশেষ ফলপ্রদ। জাতক সৎকর্ম পরায়ণ, বহু ভাষায় অভিজ্ঞ হন।

যাঁদের সঙ্গে আপনি জন্মদিন শেয়ার করেন

Advertisement

সম্পদ

৪/৫

অর্থভাগ্য উত্তম, আনন্দে কাটবে সারা দিন।

পরিবার

৪/৫

পরিবারে সকলের সঙ্গে সদ্ভাব বজায় থাকবে।

সম্পর্ক

৩/৫

সম্পর্ক নিয়ে একটু চাপ বাড়তে পারে।

পেশা

১/৫

পেশাগত ক্ষেত্রে খুব সাবধানে চলুন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement