১৩ অগস্ট ২০২২

আজ জন্মদিন হলে ( ১৩ অগস্ট ২০২২ )

আজ জন্মদিন হলে, দিনটা কেমন যাবে জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের রাশিফলে।

Advertisement

আনন্দবাজার অনলাইন

শেষ আপডেট: ১১ অগস্ট ২০২২ ২০:১৮
Share:

আজকের দিন - ব্যবসায় লাভ বৃদ্ধি। পরিশ্রমের উপযুক্ত ফল পাবেন না। শিল্পীদের জন্য খুব ভাল সময়। আজ সারাদিন খুব সমঝে চলুন, মামলা-মোকদ্দমায় জড়িয়ে পড়তে পারেন। গান-বাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি ভাল। কোনও আত্মীয়ের সঙ্গে বিশ্বাসঘাতকতা হতে পারে। বাড়িতে আনন্দের কিছু ঘটতে পারে।

চরিত্র - জাতক নিজের ক্ষতি করেও কথা রাখতে চেষ্টা করেন। মন চঞ্চল ও মাঝে মাঝে উগ্র প্রকৃতির হয়ে ওঠে। আবেগ প্রকাশ বা নিজেকে বড় করে দেখনোর চেষ্টা এঁদের খুব বেশি। এঁরা সব সময় চান সব বিষয়ে বড় হতে ও নেতৃত্ব করতে। নিজের ক্ষমতায় না হলে পিছনের পথ দিয়ে এগোতেও কুণ্ঠিত হন না। এঁদের উদ্ভাবনী শক্তি প্রবল। 

এই বছর - ভাগ্যোন্নতির সুযোগ মিলতে পারে। কাজের চাপ প্রচুর বাড়বে। অপ্রিয় সত্য কথা বলার জন্য অশান্তি। বছরের মধ্যভাগে আয় বৃদ্ধি। কোনও খারাপ কাজ করায় বদনাম হতে পারে। বছরেরবছরের শেষের দিকে ব্যবসায় ঝুঁকি নেবেন না, বিপদ ঘটতে পারে। প্রেমের ক্ষেত্রে চিন্তা বৃদ্ধি। অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীরে দুর্বলতা দেখা দিতে পারে। এই বছর কোনও কারণে লোকের কাছে হেনস্থা হতে হবে। ব্যবসার লাভের সম্ভাবনা।

যাঁদের সঙ্গে আপনি জন্মদিন শেয়ার করেন

Advertisement

সম্পদ

৪/৫

অর্থভাগ্য আজ অত্যন্ত শুভ।

পরিবার

৩/৫

পরিবারে আজ সকলের সঙ্গে সদ্ভাব থাকবে না।

সম্পর্ক

৩/৫

সম্পর্ক নিয়ে চিন্তার উদ্রেক হতে পারে।

পেশা

১/৫

জীবিকার ক্ষেত্র আজ বেশ প্রতিকূল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement