১৪ নভেম্বর ২০২২

আজ জন্মদিন হলে ( ১৪ নভেম্বর ২০২২ )

আজ জন্মদিন হলে, দিনটা কেমন যাবে জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের রাশিফলে।

Advertisement

আনন্দবাজার অনলাইন

শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২২ ১২:১৭
Share:

আজকের দিন- কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হবে। ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা-বাবার সঙ্গে বিরোধ হলে মাথা ঠান্ডা রাখতে হবে। সকালবেলাতেই চমকে যাওয়ার মতো খবর পেতে পারেন। আলস্য কাটিয়ে উঠতে পারলে লাভবান হবেন। বয়সে ছোট কারও কাছ থেকে উপকার পাবেন। নিজের সিদ্ধান্তে অটল থাকুন, ক্ষতি হবে না।  

চরিত্র- জাতক রোমাঞ্চকর কাজ, সাহসিকতার কাজ করতে পারলে খুব আনন্দিত হন। গুরুজন ও শ্রদ্ধেয় ব্যক্তিদের প্রতি ভক্তিযুক্ত হন। কথা বা কাজের সমালোচনা সহ্য করতে পারেন না। পরিশ্রমী, তবে কায়িক শ্রমের চেয়ে মস্তিস্কের শ্রমেই বেশি সফল। এঁরা খুব তোষামোদপ্রিয় ও বন্ধুবৎসল হন। তবে সকলের সঙ্গে সমান ভাবে মেশেন না। আবেগ প্রকাশ বা নিজেকে বড় করে দেখানোর চেষ্টা এঁদের খুব বেশি হয়। এঁরা সব সময় চান সব বিষয়ে বড় হতে ও নেতৃত্ব করতে। নিজের ক্ষমতায় না হলে পিছনের পথ দিয়ে এগোতেও কুণ্ঠিত হন না। 

এই বছর- অর্থভাগ্য মোটের উপর ভাল যাবে।  যাঁরা সম্পদ কেনা-বেচা করেন, তাঁরা ভাল ফল পেতে পারেন।  বন্ধুর কাছ থেকে সাহায্য পাবেন। প্রেমের ক্ষেত্র খুব ভাল থাকবে। ব্যবসায় নতুন বিনিয়োগ করতে পারেন। সংসারের জন্য খুব সুখের সময়। বিদেশে পাঠরত ব্যক্তিরা ভাল ফল পাওয়ার আশা রাখতে পারেন। অযথা কারও সঙ্গে অশান্তি করবেন না, পুলিশ পর্যন্ত যেতে পারে। 

যাঁদের সঙ্গে আপনি জন্মদিন শেয়ার করেন

Advertisement

সম্পদ

৪/৫

অর্থভাগ্য উত্তম, বিনিয়োগ করতে পারেন।

পরিবার

৩/৫

পরিবারে সদ্ভাব বজায় রাখা কঠিন হবে।

সম্পর্ক

৩/৫

সম্পর্ক নিয়ে বিশেষ চাপ নিতে হবে না।

পেশা

২/৫

জীবিকার ক্ষেত্রে চাপ বাড়তে পারে, সাবধান থাকুন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement