১৪ সেপ্টেম্বর ২০২২

আজ জন্মদিন হলে ( ১৪ সেপ্টেম্বর ২০২২ )

আজ জন্মদিন হলে, দিনটা কেমন যাবে জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের রাশিফলে।

Advertisement

আনন্দবাজার অনলাইন

শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২২ ১৩:২৬
Share:

আজকের দিন- প্রতিবেশীদের কাছে জনপ্রিয় হতে পারবেন। লেখকদের জন্য দিনটি খুব ভাল। নতুন বন্ধুর সাহায্য পেতে পারেন, ব্যবসায় দিকে শুভ কিছু ঘটতে পারে। রাজনীতির লোকেদের জন্য দিনটি খুব ভাল হবে না। আজ সাধুসঙ্গে থাকতে পারবেন। নিকট লোক শত্রুতা করতে পারে।

চরিত্র- জাতকের রোগ-ব্যাধি বিশেষ হয় না। এঁরা একটু নির্জনতাপ্রিয়। এঁদের সহিষ্ণুতা ও ধৈর্য যথেষ্ট। জাতক শান্তিপ্রিয়, তবে ভীরু নন। চাকরির থেকে ব্যবসাই জাতকের পক্ষে বিশেষ ফলপ্রদ। জাতক সৎকর্ম পরায়ণ, বহু ভাষায় অভিজ্ঞ। ধর্ম ভাব বেশি থাকলেও তা চাপা থাকে। খেতে ও খাওয়াতে খুব ভালবাসেন। বিচার-বিশ্লেষণ শক্তি প্রবল। তুলা, মেষ, কুম্ভ, ও মিথুন রাশির জাতকের সঙ্গে বন্ধুত্ব বা বিবাহ সুখের হয়।

এই বছর- শত্রুর জন্য সম্পত্তি নিয়ে বিবাদ। চিত্তচাঞ্চল্যের জন্য ভাল কাজ হাতছাড়া হতে পারে।  প্রিয় বন্ধুর জন্য নতুন প্রেমের সন্ধান করতে হতে পারে। ভাল কাজে গিয়ে আশা ভঙ্গ হতে পারে। কর্মে শ্রমের মুল্য পাবেন না। লোককে উপযাচক হয়ে জ্ঞান দেবেন না। সম্পত্তি নিয়ে ভ্রাতৃবিরোধ হতে পারে। স্ত্রীর সঙ্গে আনন্দের সময় কাটাতে পারবেন। কর্মস্থান নিয়ে ভীতি দেখা দিতে পারে।  আর্থিক চাপ বৃদ্ধি। বিশেষ কারণে অর্থ আসতে পারে। প্রিয়জনের কষ্ট শুনে মানসিক যন্ত্রণা। ব্যবসার নতুন চিন্তাভাবনা করা যেতে পারে। কিছু পাওয়ার আশায় উদ্বেগ বাড়তে পারে। 

যাঁদের সঙ্গে আপনি জন্মদিন শেয়ার করেন

Advertisement

সম্পদ

৪/৫

অর্থভাগ্য খুব ভাল, কিছু বিনিয়োগ করতে পারেন।

পরিবার

৩/৫

পরিবারে সকলের সঙ্গে সদ্ভাব বজায় রাখা কঠিন হবে।

সম্পর্ক

৩/৫

সম্পর্কের ব্যাপারে বিশেষ চাপ নিতে হবে না।

পেশা

২/৫

জীবিকার ক্ষেত্রে চাপ বাড়তে পারে, সাবধান থাকুন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement