১৫ সেপ্টেম্বর ২০২২

আজ জন্মদিন হলে ( ১৫ সেপ্টেম্বর ২০২২ )

আজ জন্মদিন হলে, দিনটা কেমন যাবে জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের রাশিফলে।

Advertisement

আনন্দবাজার অনলাইন

শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২২ ১২:৩৮
Share:

আজকের দিন- পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। উচ্চশিক্ষার জন্য বাইরে যাওয়ার সুযোগ পেতে পারেন। সন্তানকে ঘিরে সংসারে অশান্তি হতে পারে। রাস্তায় খুব সাবধানে চলাফেরা করুন। উপার্জনের নতুন পথ খুলতে পারে। গুরুজনদের থেকে কিছু পরামর্শ নিতে হতে পারে। অপ্রত্যাশিত কিছু লাভ হতে পারে। ভুল সিদ্ধান্তে সংসারে অশান্তির যোগ। হাতে পায়ে যন্ত্রণা বৃদ্ধি।

চরিত্র- জাতক কায়িক শ্রমের চেয়ে মস্তিস্কের শ্রমেই বেশি সফল। এঁরা খুব তোষামোদপ্রিয় ও বন্ধুবৎসল। তবে সকলের সঙ্গে সমান ভাবে মেশেন না। আবেগ প্রকাশ বা নিজেকে বড় করে দেখানোর চেষ্টা এঁদের খুব বেশি। এঁরা সব সময় চান সব বিষয়ে বড় হতে ও নেতৃত্ব করতে। নিজের ক্ষমতায় না হলে পিছনের পথ দিয়ে এগোতেও কুণ্ঠিত হন না। এঁদের উদ্ভাবনী শক্তি প্রবল। সহজে কথার খেলাপ করেন না। নিজের ক্ষতি করেও কথা রাখতে চেষ্টা করেন। মন চঞ্চল ও মাঝে মাঝে উগ্র প্রকৃতির হয়ে ওঠে।   

এই বছর- কারও দ্বারা প্রতারিত হতে পারেন। ব্যবসায় ক্ষতি হতে পারে। স্ত্রীর কারণে খরচ বৃদ্ধি পেতে পারে। বছরের মধ্যভাগে লাভের আশায় নতুন কর্মের উদ্যোগ। দাম্পত্য জীবনে অপর কাউকে নিয়ে অশান্তি। ফাটকায় লাভ হতে পারে। পরিবেশ ও পরিস্থিতি বুঝে কথা বলুন।  রাজনীতির লোকেদের সম্মান বাড়তে পারে। পুরনো কাজ ভাল না লাগায় কর্ম পরিবর্তন। সংসারে অশান্তি বাড়তে পারে। এই বছর ভ্রমণে যাওয়া হবে, কিন্তু খরচ প্রচণ্ড বাড়বে।

যাঁদের সঙ্গে আপনি জন্মদিন শেয়ার করেন

Advertisement

সম্পদ

৪/৫

অর্থভাগ্য আজ খুব ভাল, সুযোগ কাজে লাগান।

পরিবার

৩/৫

পরিবারে সকলের সঙ্গে সদ্ভাব বজায় রাখতে নাজেহাল হতে হবে।

সম্পর্ক

১/৫

সম্পর্কের ব্যাপারে আজ খুব কষ্ট পেতে হবে।

পেশা

৩/৫

জীবিকা-ভাগ্য আজ মধ্যম প্রকার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement