১৬ অগস্ট ২০২২

আজ জন্মদিন হলে ( ১৬ অগস্ট ২০২২ )

আজ জন্মদিন হলে, দিনটা কেমন যাবে জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের রাশিফলে।

Advertisement

আনন্দবাজার অনলাইন

শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২২ ১৭:৩৪
Share:

আজকের দিন- সন্তানদের দিকে বিশেষ নজর দেওয়ার প্রয়োজন রয়েছে। মা-বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে, চিকিৎসার বিশেষ প্রয়োজন। আজ অশুভ চিন্তাভাবনা আপনাকে গ্রাস করবে, মনে জোর রাখতে হবে। চাকরিজীবীদের জন্য খুব ভাল সময়। উচ্চশিক্ষার্থীদের অমনোযোগী হওয়ার আশঙ্কা। সমাজে সুনাম বৃদ্ধি পেতে পারে। গান-বাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য খুব ভাল সময়। পারিবারিক ব্যাপারে অন্য কাউকে ঢুকতে দেবেন না।

চরিত্র- জাতক উদার, পরোপকারী, সৎ, নম্র স্বভাবযুক্ত, ন্যায়পরায়ণ, ও ধার্মিক। প্রতিভা যথেষ্ট, কিন্তু মানসিক অস্থিরতার জন্য ঠিকমতো বিকশিত হয় না। অন্যায়ের প্রতিবাদ করতে গিয়ে জীবনে অনেক বার বিপদে পড়েন।  চিন্তাশীল ও খুব বিচক্ষণ হয়ে থাকে্ন। কিন্তু বৃহস্পতি অশুভ থাকলে বিপরীত হয়। এঁদের বন্ধুভাগ্য বেশ ভাল। 

এই বছর- এই বছর ফাটকা প্রাপ্তি হতে পারে। পরিবেশ বুঝে কথা বলা দরকার। রাজনীতির লোকেদের একটু সাবধানে থাকা প্রয়োজন। পুরনো কাজ ভাল না লাগায় কর্ম পরিবর্তন। এই বছর ব্যবসায় ভাল লাভের আশা রয়েছে। সংসারে অশান্তি বাড়তে পারে।  এই বছর বন্ধুসংখ্যা অনেক বাড়তে পারে। আপনার সাফল্যে অনেক শত্রুও বৃদ্ধি পাবে। কর্মে শুভ ফল পাবেন। ব্যবসায় বাড়তি ধনলাভ হতে পারে।  

যাঁদের সঙ্গে আপনি জন্মদিন শেয়ার করেন

Advertisement

সম্পদ

৪/৫

আর্থিক স্থান আজ খুব ভাল, দিনটি কাজে লাগান।

পরিবার

৩/৫

বাইরের লোকের জন্য পরিবারে সকলের সঙ্গে সদ্ভাব বজায় থাকবে না।

সম্পর্ক

৩/৫

সম্পর্ক নিয়ে আজ একটু চাপ বাড়তে পারে, বুদ্ধি করে চলুন।

পেশা

১/৫

জীবিকার প্রতি আজ একটু বিশেষ নজর দিতে হতে পারে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement