১৮ সেপ্টেম্বর ২০২২

আজ জন্মদিন হলে ( ১৮ সেপ্টেম্বর ২০২২ )

আজ জন্মদিন হলে, দিনটা কেমন যাবে জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের রাশিফলে।

Advertisement

আনন্দবাজার অনলাইন

শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২২ ১৪:৪৭
Share:

আজকের দিন- বাড়ির বড় কারও জন্য চিকিৎসার ব্যবস্থা করতে হতে পারে। বিজ্ঞানের শিক্ষার্থীদের অগ্রগতির যোগ। সংসারের ধৈর্য হারালে অশান্তির সৃষ্টি হতে পারে। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরের কোথাও আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে।

চরিত্র- জাতক সকলের সঙ্গে সমান ভাবে মেশেন না। আবেগ প্রকাশ বা নিজেকে বড় করে দেখনোর চেষ্টা এঁদের খুব বেশি। এঁরা সব সময় চান সব বিষয়ে বড় হতে ও নেতৃত্ব করতে। নিজের ক্ষমতায় না হলে পিছনের পথ দিয়ে এগোতেও কুণ্ঠিত হন না। এঁদের উদ্ভাবনী শক্তি প্রবল। সহজে কথার খেলাপ করেন না। নিজের ক্ষতি করেও কথা রাখতে চেষ্টা করেন। মন চঞ্চল ও মাঝে মাঝে উগ্র প্রকৃতির হয়ে ওঠে।

এই বছর- কারও দ্বারা প্রতারিত হতে পারেন। ব্যবসায় ক্ষতি হতে পারে। স্ত্রীর কারণে খরচ বৃদ্ধি পেতে পারে। বছরের মধ্যভাগে লাভের আশায় নতুন কাজের উদ্যোগ। দাম্পত্য জীবনে অপর কাউকে নিয়ে অশান্তি। ফাটকা প্রাপ্তি হতে পারে। পরিবেশ ও পরিস্থিতি বুঝে কথা বলবেন। কর্ম পরিবর্তনের যোগ। সংসারে বিবাদ মিটে যেতে পারে। বন্ধুদের সঙ্গে আনন্দ লাভ। আপনার সাফল্যে অপরের হিংসা। কর্মে শুভফল পাবেন।

যাঁদের সঙ্গে আপনি জন্মদিন শেয়ার করেন

Advertisement

সম্পদ

৪/৫

আর্থিক স্থান খুব ভাল, দিনটি কাজে লাগান।

পরিবার

৩/৫

অপরের নাক গলানোর জন্য পরিবারে সকলের সঙ্গে আজ সদ্ভাব বজায় থাকবে না।

সম্পর্ক

৩/৫

সম্পর্ক নিয়ে আজ একটু চাপ বাড়তে পারে, বুদ্ধি করে চলুন।

পেশা

১/৫

জীবিকার প্রতি বিশেষ নজর দিতে হতে পারে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement