১৯ সেপ্টেম্বর ২০২২

আজ জন্মদিন হলে ( ১৯ সেপ্টেম্বর ২০২২ )

আজ জন্মদিন হলে, দিনটা কেমন যাবে জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের রাশিফলে।

Advertisement

আনন্দবাজার অনলাইন

শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২২ ১৪:১৭
Share:

আজকের দিন- বাড়িতে কোনও ভাল সংবাদ আসতে পারে। আজ নতুন কাজের সন্ধান পাবেন। সঞ্চয়ে ঘাটতি নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। প্রতিবাদী মনোভাবের কারণে সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনঃকষ্ট। মাতৃস্থানীয়া কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে। 

চরিত্র- জাতক রোমাঞ্চকর কাজ, সাহসিকতার কাজ করতে পারলে খুব আনন্দিত হন। গুরুজন ও শ্রদ্ধেয় ব্যক্তিদের প্রতি ভক্তিযুক্ত। কাজ বা কথার সমালোচনা সহ্য করতে পারেন না। পরিশ্রমী, তবে কায়িক শ্রমের চেয়ে মস্তিস্কের শ্রমেই বেশি সফল। এঁরা খুব তোষামোদপ্রিয় ও বন্ধুবৎসল। তবে সকলের সঙ্গে সমান ভাবে মেশেন না। আবেগ প্রকাশ বা নিজেকে বড় করে দেখানোর চেষ্টা এঁদের খুব বেশি। এঁরা সব সময় চান সব বিষয়ে বড় হতে ও নেতৃত্ব করতে। নিজের ক্ষমতায় না হলে পিছনের পথ দিয়ে এগোতেও কুণ্ঠিত হন না। 

এই বছর- ফাটকা প্রাপ্তি হতে পারে। পরিবেশ ও পরিস্থিতি বুঝে কথা বলবেন। রাজনীতির লোকেদের সম্মান বাড়তে পারে। পুরনো কাজ ভাল না লাগায় কর্ম পরিবর্তন। ব্যবসার ভাল লাভের আশা করা যায়। সংসারে অশান্তি বাড়তে পারে। এ বছরে  ভ্রমণে যাওয়া হবে, কিন্তু খরচ প্রচণ্ড বাড়বে। সংসারে বিবাদ মিটে যেতে পারে। বন্ধুদের সঙ্গে  আনন্দ লাভ। আপনার সাফল্যে অপরের হিংসা। কর্মে শুভফল পাবেন। ব্যবসায় বাড়তি ধনলাভ হতে পারে। কাজে মন বসবে না। কর্মস্থানে পাওনা আদায় হতে পারে।

যাঁদের সঙ্গে আপনি জন্মদিন শেয়ার করেন

Advertisement

সম্পদ

১/৫

অর্থ নিয়ে আজ খুব সমস্যায় পড়তে পারে্ন।

পরিবার

৩/৫

পরিবারে কোনও এক জনের জন্য বিবাদ বাধতে পারে।

সম্পর্ক

৪/৫

সম্পর্ক-ক্ষেত্রে আনন্দে থাকার দিন।

পেশা

৪/৫

পেশাগত ক্ষেত্র আজ অনুকূল থাকবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement