২০ অগস্ট ২০২২

আজ জন্মদিন হলে ( ২০ অগস্ট ২০২২ )

আজ জন্মদিন হলে, দিনটা কেমন যাবে জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের রাশিফলে।

Advertisement

আনন্দবাজার অনলাইন

শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২২ ২১:২৫
Share:

আজকের দিন

প্রেমের নতুন কোনও যোগাযোগ হতে পারে। মনের ইচ্ছাপূরণ হওয়ার জন্য মনে আনন্দ বৃদ্ধি। অভিনেতাদের খুব ভাল সুযোগ মিলতে পারে। পড়াশোনার জন্য বিদেশ যাত্রা হতে পারে। নতুন গৃহ নির্মাণের সুযোগ এলে হাতছাড়া না করাই ভাল। প্রতিবাদী মনোভাব ত্যাগ করে ফেলুন। আপনার চেয়ে ছোট কারও জন্য আপনার দুশ্চিন্তা। 

চরিত্র

প্রভুত্বকামী হয়ে থাকেন। মঙ্গল অশুভ হলে অহংকারী, দাঙ্গাবাজ, ও গুন্ডা প্রকৃতির হয়ে থাকেন। এঁরা প্রায়ই ভু-সম্পত্তি বা বাড়ির মালিক হন। জীবনে প্রতিষ্ঠা পাওয়ার জন্য ন্যায় অন্যায় বিচার করেন না। পাইলট, সামরিক অফিসার, নৌ সৈনিক, পুলিশ অফিসার, পদস্ত সরকারি কর্মচারী, প্রভৃতি বৃত্তি অবলম্বন করলে জীবনে দ্রুত উন্নতি করবেন। অধ্যাবসায়ের দিকে কঠোর পরিশ্রম করে নিজের ভাগ্য গড়ে তুলতে হবে। হঠাৎ কিছু পাওয়ার আশা করা উচিত হবে না। স্বাস্থ্য ভাল যায় না।

এই বছর

ব্যবসায় অশান্তি বাড়তে পারে, পুরোনো কোনও অশান্তি মিটে যেতে পারে। লোকের কাছে হেনস্থা হতে হবে। বাড়িতে কিছু অর্থনষ্ট হতে পারে। তবে ব্যবসার দিকে লাভের সম্ভবনা। কোনও ভাগ্য উন্নতির সুযোগ মিলতে পারে। কাজের চাপ প্রচুর বাড়বে। কোনও বাজে কিছু কাজ করার জন্য এই বছর বদনাম বাড়তে পারে। 

যাঁদের সঙ্গে আপনি জন্মদিন শেয়ার করেন

Advertisement

সম্পদ

৪/৫

আর্থিক ভাগ্য উত্তম প্রকারের, সুযোগ কাজে লাগান।

পরিবার

৩/৫

পরিবারে সকলের সঙ্গে মিল থাকবে না।

সম্পর্ক

৩/৫

সম্পর্ক ব্যাপারে একটু চাপ থাকতে পারে।

পেশা

৪/৫

জীবিকার জন্য সকাল থেকে খুব আনন্দ থাকবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement