২০ সেপ্টেম্বর ২০২২

আজ জন্মদিন হলে ( ২০ সেপ্টেম্বর ২০২২ )

আজ জন্মদিন হলে, দিনটা কেমন যাবে জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের রাশিফলে।

Advertisement

আনন্দবাজার অনলাইন

শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২২ ১২:১৫
Share:

আজকের দিন- পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে। অতিরিক্ত সারল্যের কারণে লোক সুযোগ নিতে পারে। প্রেমের ব্যাপারে উদ্বেগ বৃদ্ধি। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য কাজের ক্ষতি। কাছে কোথাও ভ্রমণের জন্য খরচ বাড়তে পারে। আজ বাড়ির বড় কারও জন্য চিকিৎসার ব্যবস্থা করতে হতে পারে। বিজ্ঞানচর্চায় অগ্রগতির যোগ। সংসারে ধৈর্য হারালে অশান্তির সৃষ্টি হতে পারে। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে আঘাত লাগতে পারে। 

চরিত্র- জাতক পরাক্রমশীল, গম্ভীর ও দয়াবান হন। নিজের চেষ্টায় জীবনে উন্নতি করে্ন। লাল বা হলদে রঙের দ্রব্যের ব্যবসা করলে শুভ। ইঞ্জিনিয়ারি, চিকিৎসার কাজে দ্রুত উন্নতি। রক্তচাপ, চক্ষুরোগ, পেটের রোগে ভোগান্তি থাকে। কাজে ঘন ঘন মত পাল্টালে জাতকের ভাল হয় না। বৃশ্চিক, মীন, সিংহ ও মেষ রাশির জাতকের সঙ্গে বন্ধুত্ব বা বিবাহ সুখের হয়। 

এই বছর- বছরের মধ্যভাগে আর্থিক চাপ বাড়তে পারে। কাজে সাফল্য লাভে দেরি হতে পারে। ব্যবসার ক্ষেত্রে কিছু পরিবর্তনের জন্য খরচ বৃদ্ধি। প্রতিযোগিতায় জয়লাভ হতে পারে। কাজের ব্যাপারে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য লাভ। শরীরের সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। ব্যবসায় কিছু মন্দা দেখা দিতে পারে।

যাঁদের সঙ্গে আপনি জন্মদিন শেয়ার করেন

Advertisement

সম্পদ

১/৫

অর্থ নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে।

পরিবার

৪/৫

পরিবারের সকলে আনন্দে থাকবেন।

সম্পর্ক

৩/৫

আজ খুব বুঝে কথা বলুন, বিবাদের আশঙ্কা।

পেশা

১/৫

জীবিকার জন্য প্রচুর কষ্টভোগ করতে হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement