২১ মার্চ ২০২৩

আজ জন্মদিন হলে ( ২১ মার্চ ২০২৩ )

আজ জন্মদিন হলে, দিনটা কেমন যাবে জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের রাশিফলে।

Advertisement

শ্রী জয়দেব

শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ১৫:২২
Share:

আজকের দিন- পেটের সমস্যা থেকে সাবধান থাকুন। পিতার সঙ্গে  দরকারি আলোচনা থাকলে সেরে নিন। কারও প্রতি বিদ্বেষ সৃষ্টি হওয়ায় ব্যবসায় ক্ষতি। প্রেমে জটিলতা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। সন্তানের আচরণে বদল লক্ষ করবেন। হাঁটু বা পায়ে ব্যথা হতে পারে। বিশেষ কোনও কাজের জন্য কর্মক্ষেত্রে সুনাম অর্জন হবে।  বাড়িতে নতুন যানবাহন কেনার পরিকল্পনা। হঠাৎ কিছু হারিয়ে যেতে পারে।  

চরিত্র- জাতক সধারণত কর্মকুশল, দেবদ্বিজে ভক্তিমান, দৃঢ়প্রতিজ্ঞ, সত্যপ্রিয়, জ্ঞানী ও প্রতিভাশালী হন। অবশ্য এঁদের এত গুণ খুব দুর্লভ। এঁদের বন্ধুসংখ্যা একটু কম। জাতকের বদান্যতার জন্য আয়ের চেয়ে ব্যয় বেশি হয়। দৈবে অত্যাধিক বিশ্বাসী হওয়ায় কর্মে একটু ব্যাঘাত আসে। বিষয় সম্পত্তিতে আসক্তি কম। দৃঢ়তা ও স্পষ্টবাদিতার জন্য প্রায়ই অন্যের সঙ্গে মতান্তর ঘটে। প্রথম জীবনে নানা বাধাবিঘ্ন, মানসিক অস্থিরতা, অর্থাভাব ইত্যাদি দেখা গেলেও প্রচণ্ড পরিশ্রমী হওয়ায় অবস্থা পাল্টে যায়। 

এই বছর- দাম্পত্য জীবনে সুখের সময়। ব্যবসায় নতুন কিছু ঘটতে পারে। প্রেমে বিরহ আসতে পারে। সম্পত্তি নিয়ে প্রতিবেশীর  সঙ্গে  বিবাদ। আগুন থেকে সাবধান থাকুন । বিদেশে বাসরত বন্ধুর খবর আসতে পারে।  বছরের মধ্যভাগে শত্রুভয় দেখা দিতে পারে। নতুন কাজের সন্ধান করতে হতে পারে। সন্তানের জন্য ব্যাকুলতা বাড়তে পারে। কারও সঙ্গে তর্ক বাড়তে পারে। পাওনা  আদায় হতে পারে। পড়াশোনার জন্য ভাল সময়। 

যাঁদের সঙ্গে আপনি জন্মদিন শেয়ার করেন

Advertisement

সম্পদ

৪/৫

অর্থভাগ্য খুব ভাল থাকবে।

পরিবার

৩/৫

পরিবারে সকলের সঙ্গে সদ্ভাব বজায় রাখার চেষ্টা করুন।

সম্পর্ক

৩/৫

সম্পর্কের উন্নতির জন্য একটু কষ্ট করতে হবে।

পেশা

২/৫

জীবিকার জন্য বাইরের কোনও লোকের সাহায্য নিতে হতে পারে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement