২২ সেপ্টেম্বর ২০২২

আজ জন্মদিন হলে ( ২২ সেপ্টেম্বর ২০২২ )

আজ জন্মদিন হলে, দিনটা কেমন যাবে জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের রাশিফলে।

Advertisement

আনন্দবাজার অনলাইন

শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২২ ১৩:১২
Share:

আজকের দিন- শিল্পীদের সুযোগ ও সুনাম বাড়তে পারে। পুরনো পাওনা পেতে অশান্তি হতে পারে। কাজের জায়গায় মাথা ঠান্ডা রাখুন। উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি বজায় থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা ঝামেলায় পড়তে পারেন। 

চরিত্র- জাতক বিপরীত লিঙ্গের মন সহজে জয় করতে পারেন ও একাধিক নর-নারীর প্রতি আকৃষ্ট হন। এঁরা মনেপ্রাণে সর্বদা উচ্চ ভাবসম্পন্ন, নিজের প্রতিভায় সবার উপরে সহজেই আধিপত্য বিস্তারে সক্ষম হন। আত্মীয়-স্বজনের জন্য প্রচুর ত্যাগ স্বীকার করে থাকেন। এঁদের জীবনে উত্থান-পতন খুব কম হয়। এঁরা একটু দীর্ঘসূত্রী ধরনের হন। ফলে জীবনের অনেক শুভ সুযোগ নষ্ট করেন। এঁরা প্রায়ই তীক্ষ্ণ বুদ্ধিশালী, দৃঢ়প্রতিজ্ঞ ও ধৈর্যশীল হয়ে থাকেন। এঁদের স্মৃতিশক্তি প্রখর, সহজে কোনও কিছু ভোলেন না। খুব বন্ধু বৎসল ও স্নেহশীল মানুষ। ধর্ম বিষয়ে প্রবল উৎসাহ থাকে। সব সময় ভক্তিপরায়ণ।

এই বছর- লোককে সাহায্য করতে গিয়ে বিপদ ঘটতে পারে। বছরের মধ্যভাগে লোকের কাছে হেনস্থা হতে হবে। বাড়িতে কিছু অর্থ নষ্ট হতে পারে। ব্যবসায় লাভের সম্ভাবনা। ভাগ্যোন্নতির সুযোগ পেতে পারেন। কাজের চাপ প্রচুর বাড়বে। জ্বর-জাতীয় রোগ বাড়তে পারে। আয় বৃদ্ধি পাবে। পড়াশোনায় মন বসবে। স্ত্রী দূরে থাকায় বিরহ যন্ত্রণা ভোগ করতে হতে পারে। আঘাত প্রাপ্তির যোগ দেখা যাচ্ছে। শত্রুভয় থাকবে। সন্তানের ব্যাপারে সিদ্ধান্ত নিতে পারবেন না। বছরের মধ্যভাগে ফাটকা জাতীয় কিছুতে অর্থ নষ্ট হতে পারে। 

যাঁদের সঙ্গে আপনি জন্মদিন শেয়ার করেন

Advertisement

সম্পদ

৪/৫

অর্থভাগ্য আজ উত্তম প্রকার।

পরিবার

৪/৫

পরিবারে সকলের সঙ্গে সদ্ভাব বজায় থাকবে।

সম্পর্ক

৩/৫

সম্পর্ক নিয়ে একটু চাপ বাড়তে পারে।

পেশা

১/৫

পেশাগত ক্ষেত্রে আজ খুব সাবধানে চলার দরকার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement