২৪ অক্টোবর ২০২৩

আজ জন্মদিন হলে ( ২৪ অক্টোবর ২০২৩ )

আজ জন্মদিন হলে, দিনটা কেমন যাবে জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের রাশিফলে।

Advertisement

শ্রী জয়দেব

শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২৩ ১৬:২১
Share:

আজকের দিন- বিজ্ঞানীদের নতুন কিছু আবিষ্কার থেকে সুনাম বাড়তে পারে, উচ্চ জায়গা থেকে চাপ আসতে পারে। কর্মস্থানে মনোমালিন্য সৃষ্টি হতে পারে। পারিবারিক শান্তি বজায় থাকবে। যাঁরা সাংবাদিকতার সঙ্গে যুক্ত, তাঁদের জন্য দিনটি শুভ। উচ্চপদস্থ ব্যক্তির জন্য গুরুত্বপূর্ণ কাজ উদ্ধার হতে পারে। পুলিশদের জন্য দিনটি খুব অনুকূল। প্রেমের বিষয়ে কারও কাছে অপমান হতে পারে। 

এই বছর- বিদেশে যাঁরা পড়াশোনা করেন, তাঁরা ভাল ফল পাবেন না। এই বছর অযথা কারও সঙ্গে অশান্তি করবেন না, পুলিশ পর্যন্ত যেতে পারে । স্নায়ুপীড়া খারাপ দিকে যেতে পারে। রোগের জন্য প্রচুর কষ্ট পেতে হবে । এ বছর অযথা অর্থ নষ্ট হতে পারে। সন্তানের ভুল কাজের জন্য বাড়িতে অশান্তি । সম্পত্তি ব্যাপারে শত্রুর আপোস প্রস্তাবে সাড়া দিতে পারেন। ব্যবসার দিকে সুখবর। 

চরিত্র- স্পষ্টবক্তা ও নির্ভীক প্রকৃতির হয়ে থাকে। নানা রকম বীরত্বের কাজ, সাহসিকতার কাজ করতে ভালবাসে। গুরুজন ও শ্রদ্ধেয় ব্যক্তিদের প্রতি ভক্তিযুক্ত। কাজ বা কথার সমালোচনা সহ্য করতে পারে না। পরিশ্রমী তবে কায়িক শ্রমের চেয়ে মস্তিষ্কের শ্রমেই বেশি সফল। এরা খুব তোষামোদ বেশি পছন্দ করে না। তবে সকলের সঙ্গে সমান ভাবে মেশে না। আবেগ প্রকাশ বা নিজেকে বড় করে দেখাবার চেষ্টা এদের খুব বেশি। এরা সব সময় চায় সব বিষয়ে বড় হতে ও নেতৃত্ব করতে। 

যাঁদের সঙ্গে আপনি জন্মদিন শেয়ার করেন

Advertisement

সম্পদ

১/৫

অর্থ নিয়ে খুব চিন্তা বাড়তে পারে।

পরিবার

৪/৫

পরিবারে সকলের আনন্দ থাকবে খুব ভাল।

সম্পর্ক

৩/৫

খুব বুঝে কথা বলুন, বিবাদের আশঙ্কা।

পেশা

১/৫

জীবিকার জন্য প্রচুর কষ্ট ভোগ হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement