২৪ সেপ্টেম্বর ২০২২

আজ জন্মদিন হলে ( ২৪ সেপ্টেম্বর ২০২২ )

আজ জন্মদিন হলে, দিনটা কেমন যাবে জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের রাশিফলে।

Advertisement

আনন্দবাজার অনলাইন

শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২২ ২২:৩৩
Share:

আজকের দিন- কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা-বাবার সঙ্গে বিরোধ, মাথা ঠান্ডা রাখতে হবে। আজ সকালবেলাতেই চমকে যাওয়ার মতো খবর পেতে পারেন। ছোট কারও কাছ থেকে উপকার পাবেন। নিজের সিদ্ধান্তে অটল থাকুন, ক্ষতি হবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা। কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হ্ঠকারিতার জন্য শরীরে আঘাত লাগতে পারে।

চরিত্র- জাতক খুব বন্ধুবৎসল ও স্নেহশীল মানুষ। কাজের জীবনে এঁদের প্রবল উৎসাহ থাকে। এঁরাএএঁরা ভক্তিপরায়ণ, আনন্দময় ও আত্মবিশ্বাসী। প্রায়ই উত্তরাধিকার সুত্রে আত্মীয়-স্বজনের অর্থ বা সম্পত্তি পেয়ে থাকেন। জাতকের উন্নতির প্রধান অন্তরায় হল বিলাসিতা ও অমিতব্যয়িতা। এ বিষয়ে সংযত হওয়া প্রয়োজন।

এই বছর- বাড়িতে অশান্তির পরিমাণ বাড়তে পারে। অর্থভাগ্য মোটের উপর ভাল যাবে। যাঁরা সম্পদ কেনা-বেচা করেন, তাঁরা ভাল ফল পেতে পারেন। বন্ধুদের কাছ থেকে সাহায্য পাবেন। প্রেমের ক্ষেত্র খুব ভাল কাটবে। ব্যবসায় নতুন বিনিয়োগ করতে পারেন। সংসারের জন্য খুব সুখের সময়। বিদেশে যাঁরা পড়াশোনা করেন, তাঁরা ভাল ফল পাবেন। অযথা কারও সঙ্গে অশান্তি করবেন না, পুলিশ পর্যন্ত যেতে পারে। 

যাঁদের সঙ্গে আপনি জন্মদিন শেয়ার করেন

Advertisement

সম্পদ

৪/৫

অর্থভাগ্য খুব ভাল, দিনটি কাজে লাগান।

পরিবার

৩/৫

পরিবারে দুপুরের পরে অশান্তি দেখা দিতে পারে।

সম্পর্ক

৩/৫

সম্পর্ক নিয়ে একটু চিন্তা বাড়তে পারে।

পেশা

২/৫

জীবিকার ক্ষেত্রে কষ্ট বৃদ্ধি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement