২৫ মার্চ ২০২৩

আজ জন্মদিন হলে ( ২৫ মার্চ ২০২৩ )

আজ জন্মদিন হলে, দিনটা কেমন যাবে জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের রাশিফলে।

Advertisement

শ্রী জয়দেব

শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৩ ২৩:১৮
Share:

আজকের দিন- সন্তানদের নিয়ে চিন্তা বাড়বে। কারও জিনিসের দায়িত্ব নিলে অশান্তি হতে পারে। সম্পত্তি কেনাবেচার শুভ সময়। যানবাহন চড়ার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি বজায় থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ, ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।

চরিত্র- জাতকের স্বভাব-চরিত্র সহজে বোঝা যায় না। আইন, চিকিৎসা, রসায়ন, গণিত ইত্যাদিতে এঁরা প্রায়ই পটু হয়ে থাকেন। ব্যবসা-বাণিজ্যে উন্নতি করেন। স্বাধীন ভাবে ব্যবসা করার চেয়ে যৌথ ব্যবসায় উন্নতি বেশি। সকলের জন্য চিন্তা করেন, তবে নিজের স্বার্থ ভাল বোঝেন। মানসিক দ্বন্দ্বের জন্য প্রায়ই উন্নতি ব্যাহত হয়।

এই বছর- ব্যবসার ক্ষেত্রে বছরটা ভাল যেতে পারে। ব্যবসায় নতুন চাহিদা বাড়বে। তবে পাওনা টাকা আদায় না হওয়ার যোগ দেখা যাচ্ছে। পুরনো মামলা নিয়ে আবার অশান্তি হতে পারে। দাম্পত্য কলহ বৃদ্ধি পেতে পারে। নতুন কাজে হাত না দেওয়াই ভাল হবে। সারা বছর অর্থাভাবে কাটতে পারে। কর্মস্থানে বাধা আসবে। দূরে বাসরত কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে। সন্তান-স্থান ভাল। 

যাঁদের সঙ্গে আপনি জন্মদিন শেয়ার করেন

Advertisement

সম্পদ

১/৫

অর্থ নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে।

পরিবার

৪/৫

পরিবারে সকলের আনন্দে কাটবে দিনটি।

সম্পর্ক

৩/৫

বুঝে কথা বলুন, বিবাদের আশঙ্কা রয়েছে।

পেশা

১/৫

জীবিকার জন্য প্রচুর কষ্টভোগ কপালে রয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement