৩০ সেপ্টেম্বর ২০২২

আজ জন্মদিন হলে ( ৩০ সেপ্টেম্বর ২০২২ )

আজ জন্মদিন হলে, দিনটা কেমন যাবে জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের রাশিফলে।

Advertisement

আনন্দবাজার অনলাইন

শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২ ০০:১২
Share:

আজকের দিন- একাধিক পথে আয় বাড়তে পারে। দূরে কোথাও ভ্রমণের জন্য আলোচনা। একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে। যাঁরা গানবাজনা নিয়ে কাজ করেন, তাঁদের জন্য ভাল সময়। রক্তচাপ বাড়তে পারে। আত্মীয়দের নিয়ে বিবাদ হতে পারে। প্রেমের ব্যাপারে অভিমান বাড়তে পারে। চাকরির স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান। কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে আঘাত লাগতে পারে।

চরিত্র- জাতক জেদি, ঈশ্বরবিশ্বাসী ও পরোপকারী হন এবং অল্পে সন্তুষ্ট থাকেন। এঁরা কখনও শ্রমশীল, আবার কখনও শ্রমবিমুখ। স্বাস্থ্য মোটামুটি ভাল হয়, তবে শেষ জীবনে হঠাৎ নানা রোগ দেখা দিতে পারে। বিজ্ঞান, গণিত, যন্ত্রবিদ্যা, লোহা বা কয়লার ব্যবসা, টেকনিক্যাল কাজ ইত্যাদি নিয়ে জীবনে এগোলে ফল ভাল হবে। সন্দেহবাতিকের জন্য দাস্পত্যজীবন খুব একটা সুখের হয় না। এঁরা মিতব্যয়ী ও সঞ্চয়ী প্রকৃতির হয়ে থাকেন। কন্যা, বৃষ, কর্কট ও মকররাশির জাতকের সঙ্গে বন্ধুত্ব বা বিবাহ সুখের হয়। 

এই বছর- অযথা অপমান জুটতে পারে। ব্যবসায় কর্মচারীদের নিয়ে বিবাদ। প্রেমে ব্যাকুলতা বাড়তে পারে। অতিথির ব্যাপারে চাপ বাড়বে। ভূমি ক্রয়ের জন্য সমস্যা বাড়তে পারে। তীর্থভ্রমণের জন্য বাড়িতে আলোচনা। ব্যবসায় লাভ বাড়তে পারে। গুরুজনের জন্য চিকিৎসার খরচ বৃদ্ধি। শরীর নিয়ে দুর্ভোগ। কর্মস্থানের পরিবর্তন হতে পারে।

যাঁদের সঙ্গে আপনি জন্মদিন শেয়ার করেন

Advertisement

সম্পদ

৪/৫

অর্থভাগ্য আজ ভাল থাকবে।

পরিবার

৩/৫

পরিবারে সকলের সঙ্গে সদ্ভাব বজায় রাখতে খুব চিন্তা করে চলতে হবে।

সম্পর্ক

৩/৫

নতুন কোনও সম্পর্কে বিবাদের যোগ।

পেশা

১/৫

জীবিকার ক্ষেত্রে অন্য দিনের থেকে কষ্ট বাড়তে পারে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement