বৃহস্পতিবারে এই কাজগুলো করলে জীবনে নেমে আসতে পারে চরম বিপদ

দেবগুরু বৃহস্পতিকে সন্তুষ্ট করতে পারলে জীবনে কোনও রকম বাধা-বিঘ্ন ঘটে না। দেবগুরু বৃহস্পতি যেমন খুব অল্পে সন্তুষ্ট হন, ঠিক তেমনই, এমন কিছু কাজ আছে যা বৃহস্পতিবারে করলে জীবনে নানা সমস্যার সৃষ্টি হতে পারে।

Advertisement

শ্রীমতী অপালা

শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০১৯ ০০:০৫
Share:

দেবগুরু বৃহস্পতিকে সন্তুষ্ট করতে পারলে জীবনে কোনও রকম বাধা-বিঘ্ন ঘটে না। দেবগুরু বৃহস্পতি যেমন খুব অল্পে সন্তুষ্ট হন, ঠিক তেমনই, এমন কিছু কাজ আছে যা বৃহস্পতিবারে করলে জীবনে নানা সমস্যার সৃষ্টি হতে পারে। এমন কিছু কাজ আছে যা বৃহস্পতিবারে করতে মানা করে জ্যোতিষশাস্ত্র। যদি এই কাজগুলো বৃহস্পতিবারে করা হয়, তা হলে দেবগুরু বৃহস্পতি খুবই রুষ্ট হন।

Advertisement

জীবনে সকল বাধা বিঘ্ন কাটিয়ে উঠতে দেখে নেওয়া যাক বৃহস্পতিবারে কোন কাজগুলো করা উচিত নয়—

• বাস্তু শাস্ত্র মতে বৃহস্পতিবারে বাড়ির পূর্ব কোণে কোনও রকম আবর্জনা ফেলা যাবে না। এতে পজিটিভ শক্তি নষ্ট হয়ে বাড়িতে নেগেটিভ শক্তি বিরাজ করে। এর ফলে বাড়ির সুখ শান্তি ভঙ্গ হয়।

Advertisement

আরও পড়ুন: অগ্রহায়ণ মাসে জন্ম হলে কোন বিশেষ গুণের অধিকারী হওয়া যায়

• বৃহস্পতিবারে পুরুষ হোক বা মহিলা, চুল কাটা একেবারেই উচিত নয়। এতে বিবাহিত জীবনে বিশেষ ভাবে খারাপ প্রভাব পড়ে। দেবগুরু বৃহস্পতি রুষ্ট হন ও জীবনে নানা দুর্দশা মেনে আসে।

• দেবগুরু বৃহস্পতি হলেন গুরু গ্রহ যা জীবনের ওপর বিশেষ ভাবে প্রভাব ফেলে। বিশেষ করে মহিলাদের ওপর। তাই এই দিনে চুলে শ্যাম্পু করা একেবারেই উচিত নয়।

• বৃহস্পতিবারে নিরামিষ খাবার খেলে দেবগুরু বৃহস্পতি খুব সন্তুষ্ট হন। যার ফলে জীবনে আর্থিক উন্নতি হতে খুব বেশি দেরি হয় না।

• বৃহস্পতিবারে মনোযোগ সহকারে লক্ষ্মী দেবীর পুজো করলে জীবনে সব রকম সাফল্য আসে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন