অশ্বিনী নক্ষত্রের জাতকদের ভবিষ্যৎ কেমন হয়

অশ্বিনী নক্ষত্রের জাতক-জাতিকার মধ্যে সব সময় উদ্যমী ও সক্রিয় ভাব থাকে। আপনার মধ্যে এত বেশি উদ্দীপনা থাকবে যে, আপনি সব কাজই খুব তাড়াতাড়ি শেষ করতে চাইবেন।

Advertisement

শ্রীমতী অপালা

শেষ আপডেট: ২২ মার্চ ২০১৯ ০০:০০
Share:

চারিত্রিক বৈশিষ্ট্য

Advertisement

অশ্বিনী নক্ষত্রের জাতক-জাতিকার মধ্যে সব সময় উদ্যমী ও সক্রিয় ভাব থাকে। আপনার মধ্যে এত বেশি উদ্দীপনা থাকবে যে, আপনি সব কাজই খুব তাড়াতাড়ি শেষ করতে চাইবেন।

সাধারণ কোনও জিনিস আপনি পছন্দ করেন না। মনে সব সময় বড় কিছু করার চিন্তাভাবনা থাকবে। আপনি খুব বুদ্ধিমান ও একটু খামখেয়ালি মনোভাবের হবেন। জীবনে যদি কিছু করার সিদ্ধান্ত নিয়ে থাকেন, তা হলে সেটা খুব শীঘ্র বাস্তবায়িত করতে হবে।

Advertisement

অশ্বিনী নক্ষত্রের জাতকদের সব থেকে বড় গুণ, এঁরা সব ব্যাপার খুব তাড়াতাড়ি বুঝে নেন এবং সে বিষয়ে অভিজ্ঞ সিদ্ধান্ত নিতে সক্ষম হন। আপনার চরিত্র বেশ রহস্যময়, নির্ভীক ও সাহসী। তবে রাগ আপনার একদমই বশে থাকে না। রাগ নিয়ন্ত্রণে আনা অতি আবশ্যক।

প্রিয়জনের কাছে আপনি খুব প্রিয় হবেন। বন্ধু হিসেবে আপনার তুলনা নেই। কিন্তু শত্রু জীবনে আসবে প্রচুর। সে সব শত্রুতা নিজের বুদ্ধিমত্তার দ্বারা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। আপনি এক বার যা সিদ্ধান্ত নেবেন তা কোনও মতেই অন্যের প্রভাবে পরিবর্তন করবেন না।

আপনি খুবই শান্তিপ্রিয় মানুষ। যে কোনও পরিস্থিতি আসুক না কেন, আপনি শান্ত থেকে তা সামলাতে পারেন। কারও দুঃখ-কষ্ট সহ্য করতে পারেন না। অন্যকে সাহায্য করা আপনার ভাল গুণের মধ্যে অন্যতম। ঐতিহ্য ও আধুনিকতা এই দুটোরই মেলবন্ধন আপনার মধ্যে দেখা যাবে। আপনি ধার্মিক ও ঈশ্বর বিশ্বাসী প্রকৃতির মানুষ।

আরও পড়ুন: রাশি অনুযায়ী কোন পারফিউমে আপনার সঙ্গী আকৃষ্ট হবে জেনে নিন

শিক্ষা ও পেশা

শিক্ষার বিষয়ে আপনি সব সময় উচ্চস্তর বা উচ্চপদ পেয়ে থাকবেন। আপনি সব বিষয়ে জানার আগ্রহ রাখবেন। শিক্ষায় বহু দূর যেতে সক্ষম হবেন। প্রশিক্ষণ, পুলিশ, সামরিক বাহিনী, ওষুধ ব্যবসায়ী, গোয়েন্দা বিভাগ ইত্যাদি বিষয়ে আগ্রহ থাকবে। এ ছাড়াও দর্শন ও সঙ্গীতে যথেষ্ট নাম করতে পারবেন। ৩০ বছর পর জীবনে প্রচুর ওঠানামা হতে পারে।

পারিবারিক জীবন

আপনি সব কিছুর থেকে পরিবারকে বেশি গুরুত্ব দেন। পরিবার ও পরিবারের বাইরের মানুষও আপনাকে ভীষণ ভালবাসবে। বাবার থেকে মায়ের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। মায়ের পরিবার থেকে বেশি সাহায্য পাবেন। আপনার জীবনে কন্যাসন্তানের থেকে পুত্রসন্তানের যোগ বেশি থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন