বৃহস্পতিবারে জন্মানো ব্যক্তিদের শরীর স্বাস্থ্য, পেশা, প্রেম ও বিবাহিত জীবন কেমন হয়

Advertisement

শ্রীমতী অপালা

শেষ আপডেট: ২৬ মার্চ ২০১৯ ০০:০০
Share:

শরীর স্বাস্থ্য

Advertisement

বৃহস্পতিবারে জন্মানো জাতকদের দেখতে সাধারণত খুবই সুন্দর হয়। খাবার না হজম হওয়া, লিভারের সমস্যা মাঝে মধ্যেই দেখা দেবে। রক্তাল্পতা, হৃদরোগে ভোগান্তি হতে পারে।

এরা খুব অল্প বয়সেই মোটা হতে পারে। শরীরে অতিরিক্ত মেদ সৃষ্টি হওয়ার ফলে নানাবিধ রোগ দেখা দিতে পারে। রক্তেও নানা রূপ সমস্যা দেখা দেবে।

Advertisement

যদি শরীরে বেশি সমস্যা দেখা দেয়, তা হলে ব্যায়াম, প্রাণায়াম, যোগা ইত্যাদি করতে হবে। এতে সমস্যা থেকে কিছুটা হলেও মুক্তি পাওয়া যাবে।

পেশা

বৃহস্পতিবারে জন্মানো ব্যক্তিরা হয় খুব বুদ্ধিমান। যে কোনও কাজে নিজের উপস্থিত বুদ্ধি প্রয়োগ করে সে কাজে সাফল্য পেয়ে থাকে। এদের বুদ্ধির জোর ভীষণ তীব্র।

আরও পড়ুন: ধর্মীয় উপাসনায় সাকার প্রতীক ঘট কী জানেন?

এরা ধর্মগুরু, নেতা, পত্রকার, প্রকাশক, লেখক প্রভৃতি কাজে অগ্রসর হতে পারে। যে কাজেই এরা মনোনিবেশ করবে, সে কাজেই উন্নতির উচ্চ শিখরে পৌঁছতে পারবে।

প্রেম ও বিবাহিত জীবন

বৃহস্পতিবারের জাতকরা খুব ভেবে, নানা দিক বিচার বিবেচনা করে তবেই প্রেমের বিষয়ে সিদ্ধান্ত নেয়। তবে একবার যখন সিদ্ধান্ত নেয় তখন তা জীবনভর পালন করে।

এদের বিবাহিত জীবন খুবই সুখের হয়। এরা মনের মতো জীবন সঙ্গী পেয়ে থাকে। এদের স্ত্রীরা হয় খুব নম্র, ভদ্র ও ব্যবহার হয় ভাল। এরা একে অপরের প্রতি খুবই যত্নবান হয়। মাঝে মধ্যে এদের দু’জনের মধ্যে মনোমালিন্য হয়। তবে খুব অল্পে মনোমালিন্য কমেও যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন