Virgo

বিভ্রান্তিমূলক চিন্তা বা দুশ্চিন্তা থেকে দূরে থাকার চেষ্টা করুন কন্যা রাশির জাতক

কন্যা রাশিচক্রের ষষ্ঠ রাশি। রাশি অধিপতি বুধ অবস্থান করছে মকর (পঞ্চম) রাশিতে। সহাবস্থান করছে রাশি অধিপতি শনি এবং বৃহস্পতি।

Advertisement

সুপ্রিয় মিত্র

শেষ আপডেট: ০৩ মার্চ ২০২১ ০৮:৩৬
Share:

দ্বিতীয় রাশির সঙ্গে শনির দৃষ্টি সম্পর্কে ধনস্থানের ক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা।

কন্যা রাশিচক্রের ষষ্ঠ রাশি। রাশি অধিপতি বুধ অবস্থান করছে মকর (পঞ্চম) রাশিতে। সহাবস্থান করছে রাশি অধিপতি শনি এবং বৃহস্পতি। বুধ আগামী ১১ মার্চ রাশি পরিবর্তন করে পরবর্তী কুম্ভ রাশিতে গমন করবে। বৃশ্চিক (তৃতীয়) রাশিতে অবস্থান করছে কেতু। কুম্ভ (ষষ্ঠ) রাশিতে একসঙ্গে অবস্থান করছে রবি এবং শুক্র। রবি আগামী ১৪ মার্চ এবং শুক্র আগামী ১৭ মার্চ রাশি পরিবর্তন করে পরবর্তী রাশিতে গমন করবে। বৃষ (নবম) রাশিতে অবস্থান করছে রাহু এবং মঙ্গল।

Advertisement

রাশির সঙ্গে রাহু এবং বৃহস্পতির দৃষ্টি সম্পর্ক। শারীরিক এবং মানসিক ক্ষেত্র শুভ হলেও বিভ্রান্তিমূলক চিন্তা বা সিদ্ধান্তের থেকে সচেতনতা নেওয়া জরুরী।

দ্বিতীয় রাশির সঙ্গে শনির দৃষ্টি সম্পর্কে ধনস্থানের ক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। টেলিকম, যোগাযোগ, সোনা, শিক্ষা সংক্রান্ত বিষয়, ইলেকট্রনিক্স ইত্যাদি বিষয়ে বিনিয়োগে লাভের সম্ভাবনা।

Advertisement

চতুর্থ রাশির অধিপতির অবস্থান এবং চতুর্থ রাশির সঙ্গে মঙ্গলের দৃষ্টি সম্পর্কের ফলস্বরূপ জমি, বাড়ি এবং যানবাহন সংক্রান্ত বিষয়ে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। মায়ের শরীরের বিষয়ে সাবধান থাকুন। হঠকারিতা, রাগ এবং উগ্রতা বৃদ্ধির আশঙ্কা।

পঞ্চম রাশির অধিপতির নিজক্ষেত্রে শুভ অবস্থানে সন্তান সংক্রান্ত সুখের ক্ষেত্রে শুভ ফল আশা করা যায়। মধ্যম পড়াশোনার ক্ষেত্রে। মধ্যম উচ্চশিক্ষা এবং প্রেমপ্রীতির ক্ষেত্রেও।

ষষ্ঠ রাশিতে রবি এবং শুক্রের অবস্থান রোগ, ঋণ এবং শত্রু সংক্রান্ত সমস্যা নাশ করবে। অর্থাৎ মাসের প্রথমার্ধে রোগ, ঋণ এবং শত্রু সংক্রান্ত সমস্যায় ভোগার আশঙ্কা নেই বললেই চলে। দ্বিতীয় অর্ধ মধ্যম। প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রেও মাসের প্রথম অর্ধ শুভ। দ্বিতীয় অর্ধ মধ্যম।

সপ্তম রাশির অধিপতির নীচস্ত অবস্থান হলেও উচ্চস্ত শনির সঙ্গে অবস্থানের কারণে নীচস্ত ভঙ্গ যোগ সৃষ্টি হচ্ছে। ফলে দাম্পত্য সুখের ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তি আশা করা যায়।

নবম রাশির সঙ্গে বৃহস্পতির দৃষ্টি সম্পর্ক থাকলেও নবম রাশিতে রাহু এবং মঙ্গলের অবস্থানের কারণে খুব শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কম। মধ্যম কর্মক্ষেত্র।

একাদশ রাশির সঙ্গে বৃহস্পতি এবং শনির দৃষ্টি সম্পর্কে মধ্যম ফল আশা করা যায় আয় বা লাভের ক্ষেত্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন