অক্টোবর মাসে বিনিয়োগের ক্ষেত্রে সচেতনতা প্রয়োজন মিথুন রাশির

মিথুন রাশিচক্রের তৃতীয় রাশি, রাশি-অধিপতি বুধ। সিংহ (তৃতীয়) রাশিতে অবস্থান করছে শুক্র, আগামী ২৩ অক্টোবর রাশি পরিবর্তন করে পরবর্তী কন্যা রাশিতে গমন করবে।

Advertisement

সুপ্রিয় মিত্র

শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২০ ০০:০৫
Share:

মিথুন রাশিচক্রের তৃতীয় রাশি, রাশি-অধিপতি বুধ। সিংহ (তৃতীয়) রাশিতে অবস্থান করছে শুক্র, আগামী ২৩ অক্টোবর রাশি পরিবর্তন করে পরবর্তী কন্যা রাশিতে গমন করবে। কন্যা (চতুর্থ) রাশিতে অবস্থান রবির, আগামী ১৭ অক্টোবর পরবর্তী তুলা রাশিতে গমন করবে। তুলা (পঞ্চম) রাশিতে অবস্থান বুধের, আগামী ১৪ অক্টোবর গতি পরিবর্তন করে বক্রীগতি প্রাপ্ত হবে। বৃশ্চিক (ষষ্ঠ) রাশিতে অবস্থান করছে কেতু। ধনু (সপ্তম) রাশিতে স্বক্ষেত্রে অবস্থান করছে বৃহস্পতি। মকর (অষ্টম) রাশিতে নিজক্ষেত্রে অবস্থান করছে শনি। মেষ (একাদশ) রাশিতে বক্রীগতিতে অবস্থান করছে মঙ্গল, আগামী ৪ অক্টোবর পুনরায় মীন রাশিতে প্রত্যাবর্তন করবে। বৃষ (দ্বাদশ) রাশিতে অবস্থান করছে রাহু।

Advertisement

দ্বিতীয় রাশিতে মাসের প্রথম মঙ্গলের এবং সমগ্র মাস শনির সঙ্গে দৃষ্টি সম্পর্ক পারিবারিক ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়। টেলিকম, ধাতু বিশেষত সোনা, লোহা, তেল, স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে বিনিয়োগ করা যেতে পারে। তবে, অক্টোবর মাসে বিনিয়োগের ক্ষেত্রে বিশেষ সচেতনতা প্রয়োজন।

শুভ মাতৃসুখের ক্ষেত্র। ভূমি, ভবন এবং যানবাহনের ক্ষেত্রে শুভ। বিশেষ শুভ আগামী ১৭ অক্টোবরের পর থেকে মাসের শেষ পর্যন্ত। বিশেষ শুভ স্থাবর সম্পত্তির ক্ষেত্র।

Advertisement

শুভ ফল আশা করা যায় সূক্ষ্ম সিদ্ধান্তের ক্ষেত্রে। সন্তানসুখের ক্ষেত্র শুভ হলেও সন্তানের ব্যবহার বা আচার আচরণ মানসিক যন্ত্রণার কারণ হতে পারে। সন্তানের ব্যবহারে উগ্রতা লক্ষিত হতে পারে। শুভ বিদ্যাশিক্ষা, বন্ধুসুখ এবং উচ্চশিক্ষার ক্ষেত্র।

শত্রু এবং রোগ যন্ত্রণার দ্বারা বিব্রত হওয়ার সম্ভাবনা কম। শুভ প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্র।

আরও পড়ুন: বিনিয়োগে লাভ, যানবাহন কেনার ক্ষেত্রে শুভ ফল পাবেন বৃষ রাশি

সপ্তম রাশি অধিপতির স্বক্ষেত্রে অবস্থান শুভ ফল আশা করা যায় দাম্পত্য ক্ষেত্রে। প্রেম-প্রীতির ক্ষেত্র শুভ।

ভাগ্য রাশির অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান ভাগ্য ক্ষেত্রে শুভ ফলের আশা করা যায়।

কর্ম রাশির অধিপতি নিজ ক্ষেত্রে অবস্থান করলেও সামান্য দোষযুক্ত। অক্টোবর এর ৪ তারিখের পর কর্ম রাশিতে বক্রী মঙ্গলের প্রত্যাবর্তনে কর্মক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়। কর্মক্ষেত্রে উত্তেজনা বৃদ্ধি, বাদ-বিবাদ ঘটার সম্ভাবনা। ধীর এবং স্থির মাথায় পরিস্থিতি নিয়ন্ত্রণ করুন পরিস্থিতি আপনার পক্ষে যাওয়ার সম্ভাবনা প্রবল।

লাভ রাশির অধিপতি কর্ম রাশিতে গমন এবং লাভ স্থানে বৃহস্পতির দৃষ্টি আয় বা লাভের ক্ষেত্রে শুভ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন