Sunday's Horoscope

রবিবার কোন রাশির ভাল আর কার খারাপ? জেনে নিন আপনার ভাগ্য, দিনটা সবার জন্য শুভ নয়

অর্থ, প্রেম, যশ- কেমন কাটবে আপনার আজকের দিন? রইল আপনার দৈনিক রাশিফল। এক নজরে দেখে নিন এই প্রতিবেদনে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৪ ০৭:১৭
Share:
০১ ১৩

অর্থ, প্রেম, যশ- কেমন কাটবে আপনার আজকের দিন? রইল আপনার দৈনিক রাশিফল। এক নজরে দেখে নিন এই প্রতিবেদনে।

০২ ১৩

মেষ– সব কাজেই সুনাম পেতে পারেন। ব্যবসায় সহকর্মীর দ্বারা ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। বাসস্থান কেনাবেচার পরিকল্পনা এখন বন্ধ রাখুন। দাম্পত্য কলহ বাধতে পারে। ছোটখাটো আঘাত লাগতে পারে। আয় ও ব্যয়ের মধ্যে সমতা বজায় থাকবে। অযথা তর্কে যাবেন না, সমস্যা হতে পারে। পুরনো শত্রুতার জন্য ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। পেটের সমস্যা বাড়তে পারে। পিতার শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। দুপুরের পরে বিবাদ বৃদ্ধি পাবে।

Advertisement
০৩ ১৩

বৃষ– দাম্পত্য শান্তি বিঘ্নিত হতে পারে। কোনও ঝুঁকিপ্রবণ কাজ করতে হতে পরে। নিজের বুদ্ধিতে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। দিনের শেষভাগে সম্মানপ্রাপ্তির যোগ রয়েছে। কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ। আইনি সমস্যার হাত থেকে মুক্তি পেতে পারেন। রাস্তায় দুর্ঘটনা ঘটতে পারে। বাড়িতে খরচ বাড়তে পারে। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। ব্যবসায় ক্ষতি হতে পারে। ঠান্ডা লাগা থেকে সাবধান থাকুন।

০৪ ১৩

মিথুন– প্রিয়জনের সঙ্গে বিবাদ নিয়ে চিন্তা হতে পারে। গরিব মানুষের জন্য কিছু করার চেষ্টা করুন। অতিরিক্ত উদাসীনতা কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে শান্তি বিঘ্নিত হবে। কেনাবেচা করার জন্য দিনটি শুভ। খুব দরকারি কাজ থাকলে দুপুরের পরে করুন। বন্ধুদের কথা মেনে চললে বিপদের মুখে পড়তে পারেন। কারও প্রতি আপনার আচরণ খুব খারাপ হতে পারে। ব্যবসায় চাপ বাড়তে পারে। পাওনা অর্থ আদায় হওয়ার সম্ভাবনা। আগুন থেকে একটু সাবধান থাকুন।

০৫ ১৩

কর্কট– শত্রুভয় কাটাতে পারবেন। ব্যবসায় ফল নিয়ে চিন্তা থাকবে। অতিরিক্ত পরিশ্রম বৃদ্ধি পাওয়ায় উদ্বেগ। সন্তানদের চাকরির খবর নিয়ে আনন্দ। আইনজীবীদের জন্য সামনে শুভ সময়। খুব কাছের মানুষের জন্য আপনার ছোটখাটো ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। কাজের সুবাদে ভ্রমণ হতে পারে। ব্যবসায় ভাল লাভ হতে পারে। পড়াশোনার জন্য ভাল সুযোগ আসতে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি পাবে।

০৬ ১৩

সিংহ– কাজের ব্যাপারে দুশ্চিন্তা থাকবে। ব্যবসার ক্ষেত্রে খুব সতর্ক থাকুন, বুদ্ধিভ্রম ঘটতে পারে। বন্ধুর সঙ্গে বিবাদ। ধর্মালোচনায় সুনাম অর্জন করবেন। বাড়তি উপার্জন হতে পারে। শৌখিনতার জন্য ব্যয় হতে পারে। শরীরে সমস্যা থাকতে পারে। অতিরিক্ত আবেগ ক্ষতি ডেকে আনতে পারে। চাকরির স্থানে বিবাদ হতে পারে। দাম্পত্য কলহের কারণে মনঃকষ্ট।

০৭ ১৩

কন্যা– বাড়িতে অশান্তির সম্ভাবনা দেখা যাচ্ছে। আপনার বক্তব্য সকলের মন জয় করতে পারবে না। সঙ্গীতশিল্পীদের জন্য শুভ সময়। চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায় জট ছেড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। ক্রোধ সংযত করা দ্রুত প্রয়োজন। হঠাৎ পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। কোনও সুন্দর সম্পর্ক নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় আয় বৃদ্ধি পেতে পারে। ভ্রমণের বিষয়ে আলোচনা হতে পারে। বাড়িতে চিকিৎসার খরচ বাড়তে পারে।

০৮ ১৩

তুলা– আর্থিক টানাটানির যোগ। কর্মস্থলে পদন্নোতি। বাসস্থান পরিবর্তন নিয়ে খরচ বৃদ্ধি। পুরনো ঋণ শোধ হতে পারে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। নিজের ভুলের জন্য নানা দিক থেকে দুর্নাম হতে পরে। বাড়তি ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ বাধতে পারে। মামলা-মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন।

০৯ ১৩

বৃশ্চিক– কোনও প্রতিযোগিতায় অংশগ্রহণ না করাই ভাল হবে। ভ্রমণে গেলে সমস্যা হতে পারে। ভাইবোনের সঙ্গে বিবাদ নিয়ে চিন্তা। শত্রুর সঙ্গে চুক্তিতে কার্যোদ্ধার হতে পারে। প্রেমে নতুন মোড় ঘোরার সম্ভাবনা দেখা যাচ্ছে। নতুন ব্যবসার জন্য চেষ্টা করতে পারেন। সারা দিন বেশ উৎফুল্ল ভাবেই কাটবে। বাড়ির লোক আপনাকে বুঝবে না। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। নিজের ক্ষমতা দেখানোর সুযোগ পাবেন।

১০ ১৩

ধনু– অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। গুরুজনদের উপদেশে কর্মে উন্নতি। সন্ধ্যার দিকে কর্মক্ষেত্রে সমস্যা দেখা দেবে। পরোপকার করতে গেলে সংসারে শান্তিভঙ্গ হতে পারে। সজ্জন ব্যক্তির সান্নিধ্যে সুখ। সন্তানের কাজের ফলে আনন্দ ও গর্ববোধ। বিষয়-সম্পত্তি নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। উচ্চপদের কোনও চাকরির যোগ দেখা যাচ্ছে। বাড়িতে শুভ কাজের জন্য অর্থ খরচ। পায়ের নীচে আঘাত থেকে সাবধান। বুকের কষ্ট বাড়তে পারে। বন্ধুদের কথায় আপনার খুব ক্ষতি হয়ে যেতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন।

১১ ১৩

মকর– ব্যবসায় দারুণ অর্থপ্রাপ্তির যোগ। নিজের ভুল সংশোধন করার ফলে ব্যবসায় উন্নতি। গুরুজনের শরীর নিয়ে চিন্তা থাকবে। দূরে ভ্রমণ না করাই ভাল হবে। বিশেষ কোনও কাজ করায় সামাজিক মর্যাদা লাভ হতে পারে। চিকিৎসার কাজে সারা দিন ব্যস্ত থাকতে হবে। সন্তানের বায়না পূরণ করতে হতে পারে। কোনও ভাল খবর পেতে পারেন। বহু দিনের আশা ভঙ্গ হতে পারে। সন্তানের কোনও ভাল কাজ আপনাকে অবাক করবে। বিনিয়োগী ব্যবসায় ফল ভাল পাওয়া যাবে।

১২ ১৩

কুম্ভ- কাজের চাপ বাড়তে পারে। ব্যবসায় শুভ ইঙ্গিত। প্রতিবেশীদের সঙ্গে শত্রুতার সম্ভাবনা। ভাল কাজের পরিপেক্ষিতে হতাশা। নতুন ব্যবসায় লগ্নি করতে পারেন, তবে খুব বিবেচনা করে। পরিশ্রম বৃদ্ধিতে শারীরিক অসুস্থতার যোগ। মামলায় জড়িয়ে পড়তে পারেন। পিতার সঙ্গে অর্থ নিয়ে তর্ক। কানের সমস্যা বাড়তে পারে। পিতার শরীর নিয়ে দুর্ভাবনা। প্রেমে বাধা থাকলেও আনন্দ পাবেন। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে।

১৩ ১৩

মীন- সহকর্মীরা ক্ষোভপ্রকাশ করায় মানসিক চাপ বাড়বে। প্রেমে একটু কষ্ট বাড়তে পারে। সন্তানদের কাজে সাহায্য করতে হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিয়োগ করার আগে ভাল করে নজর দিন। বন্ধু সমাগমে আনন্দ লাভ। আপনার সহ্যশক্তিই বিপদে আপনাকে রক্ষা করবে। কোমরে সমস্যা বাড়তে পারে। ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে। স্বাস্থ্য ভাল যাবে না। অতিরিক্ত রাগ ভাল হবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement