হাতের তালুর ধরন দেখে বলা যায় আপনি খুব দুর্বল স্বভাবের কি না

কপাল ও হাতের তালু দেখে ভাগ্যের অনেকটাই বলে দেওয়া সম্ভব বলে মানা হয়। সব মানুষের কপালে লেখা থাকে তার ভাগ্যের ভাল-খারাপ পুরোটাই।

Advertisement

শ্রীমতী অপালা

শেষ আপডেট: ২২ নভেম্বর ২০১৯ ০০:০৫
Share:

কপাল ও হাতের তালু দেখে ভাগ্যের অনেকটাই বলে দেওয়া সম্ভব বলে মানা হয়। সব মানুষের কপালে লেখা থাকে তার ভাগ্যের ভাল-খারাপ পুরোটাই। প্রত্যেক মানুষের হাতের রেখা দেখেও বলা যায় তার জীবনযাত্রা কেমন হবে। তবে জ্যোতিষবিদরা এটাও মানেন যে শুধু হাতের রেখা নয়, হাতের তালুর রং দেখেও বলে দেওয়া যায় অনেক কিছুই।

Advertisement

যদি নিজের স্বভাবের অজানা দিকের সঙ্গে পরিচয় করতে চান তা হলে নিজেই নিজের হাতের তালুর রং দেখে বুঝে নিন যে আপনি কেমন স্বভাবের, আপনার স্বভাবের মধ্যে কোথাও দুর্বলতা আছে কি না।

সাদা ফ্যাকাসে রঙের তালু

Advertisement

হাতের তালুর রং যদি ফ্যাকাসে প্রকৃতির হয় তা হলে জানতে হবে যে এরা খুবই কৌতূহলী স্বভাবের। কাজের প্রতি এরা বেশ অলস। যে কোনও কাজ করতেই এদের আলসেমি প্রকাশ পায়।

আরও পড়ুন: পুরুষের হাতের আঙুল ও নারীর প্রতি ভালবাসা

লালচে রঙের হাতের তালু

যাদের হাতের তালু লালচে রঙের, তাঁদের ওপর মা লক্ষ্মীর কৃপা থাকে প্রবল ভাবে। এরা জীবনে সব রকম সুখ ভোগ করতে পারে। টাকাপয়সার অভাব খুব একটা থাকে না। এদের ভাগ্য সবসময় তুঙ্গে। তবে এরা খুব তাড়াতাড়ি রেগে যায়।

গোলাপি হাতের তালু

গোলাপি রঙের হাতের তালুর ব্যক্তিরা খুব রাগী হয়। যে কোনও সিদ্ধান্ত নিতে এদের প্রচুর দেরি হয়। এদের পরিচয় এদের পরিশ্রম। এরা সহজেই মানুষকে আপন করতে পারে।

হলুদ রঙের তালু

যদি হাতের তালু হলুদ রঙের হয় তা হলে জানতে হবে যে এরা প্রচুর রোগের শিকার হবে। এরা খুব দুর্বল প্রকৃতির হয়। বিপরীত লিঙ্গের প্রতি এরা তাড়াতাড়ি আকৃষ্ট হয়। নিজের শরীরের প্রতি সচেতন থাকতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন