Advertisement
১৯ এপ্রিল ২০২৪

পুরুষের হাতের আঙুল ও নারীর প্রতি ভালবাসা

যে সব পুরুষের হাতের আঙুল সরু ও লম্বা, তারা নারীদের বিষয়ে অত্যন্ত ভাগ্যবান। এরা সহজেই নিজেদের উপযুক্ত সঙ্গিনীকে খুঁজে পান এবং ভালবেসে তাঁর সঙ্গে সুখে জীবনযাপন করেন। তাঁদের আঙুল ফাঁস করে দেয় ভালবাসার গোপন কথা।

পার্থপ্রতিম আচার্য
শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০১৯ ০০:০৫
Share: Save:

পুরুষের ভালবাসার কথা আঙুল বলে দেবে। কি বিশ্বাস হচ্ছে না তো? কিন্তু বিশ্বাস করুন, কথাটা সত্য। যে সব পুরুষের হাতের আঙুল সরু ও লম্বা, তারা নারীদের বিষয়ে অত্যন্ত ভাগ্যবান। এরা সহজেই নিজেদের উপযুক্ত সঙ্গিনীকে খুঁজে পান এবং ভালবেসে তাঁর সঙ্গে সুখে জীবনযাপন করেন। তাঁদের আঙুল ফাঁস করে দেয় ভালবাসার গোপন কথা।

আসুন, এ বার জেনে নেওয়া যাক, একটি পুরুষের হাতের গড়ন দেখে কী ভাবে বোঝা যায় নারীদের প্রতি তাদের ভালবাসার কথা:

১। যে সব পুরুষের হাতের তর্জনী ও অনামিকা, অর্থাৎ প্রথম ও তৃতীয় আঙুলের দৈর্ঘ্য এক রকমের তাঁদের চরিত্রে বিশেষ কিছু গুণ থাকে যার জোরে অতি অল্প আয়াসে তাঁরা নারীর মন জয় করে নিতে পারেন। এঁরা নারীদের সঙ্গে খুবই বিনীত ও ভদ্র ভাবে মেলামেশা করেন ও পরিকল্পিত ভাবে তাঁদের ঘনিষ্ঠ হয়ে ওঠেন।

২। সামুদ্রিক শাস্ত্রে বলা হচ্ছে, যে সব পুরুষের আঙুলের ডগা স্ফীত তাঁরা অত্যন্ত গোপনীয়তা-প্রিয় হন। অনেক কথাই তাঁরা তাঁদের স্ত্রী বা সঙ্গিনীর কাছ থেকে গোপন রাখেন।

আরও পড়ুন: আর্থিক সমস্যায় জেরবার? বাড়ির এই তিনটি জিনিসে মিলবে সমাধান

৩। যে সব পুরুষের তর্জনী অন্যান্য আঙুলের চেয়ে লম্বা তাঁরা সাধারণত ঝগড়ুটে প্রকৃতির হন। নারীদের প্রতি তাঁদের ব্যবহার হয় রূঢ় এবং হিংসাত্মক। তাঁদের স্ত্রী বা সঙ্গিনীরা সাধারণত শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার হন।

৪। যে সব পুরুষের অনামিকা, অর্থাৎ হাতের তৃতীয় আঙুলের দৈর্ঘ্য অন্যান্য আঙুলের চেয়ে বেশি, তাঁরা সাধারণত উগ্র স্বভাবের হন। তাঁদের দাম্পত্য জীবন বা প্রেম জীবন একেবারেই সুখের হয় না।

৫। যে সব পুরুষের হাতের আঙুল সরু ও লম্বা তাঁরা নারীর বিষয়ে অত্যন্ত ভাগ্যবান। এঁরা সহজেই নিজেদের উপযুক্ত সঙ্গিনীকে খুঁজে পান এবং তাঁর সঙ্গে সুখী জীবনযাপন করেন।

৬। যে সব পুরুষের আঙুলের গাঁটের উপরের অংশে ঘন পুরু লোম থাকে তাঁদের প্রেমিক বা স্ত্রী ভাগ্য অপেক্ষাকৃত খারাপ থাকে। অনেক সময়েই উপযুক্ত সঙ্গিনী পাওয়ার জন্য অনেক বেশি বয়স পর্যন্ত অপেক্ষা করতে হয় তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Love Relation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE