Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
Star Jalsha

এবার বাংলার দর্শকদের মন মাতাবে একঝাঁক খুদে নৃত্যশিল্পী

প্রথম সিজনেই ডান্স ডান্স জুনিয়রের অংশগ্রহণকারীদের নজরকাড়া পারফরমেন্স মন জয় করে নিয়েছিল দর্শকদের।

বিজ্ঞাপন প্রতিবেদন
শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২১ ১৪:১২
Share: Save:

ডান্স ডান্স জুনিয়রের প্রথম সিজনের নজরকাড়া সাফল্যের পরে এবার দ্বিতীয় সিজন নিয়ে হাজির স্টার জলসা।

এই শো'য়ের মাধ্যমেই দীর্ঘদিন পরে টেলিভিশনের পর্দায় ফিরছেন মহাগুরু মিঠুন চক্রবর্তী। তাঁর হাত ধরেই বেছে নেওয়া হবে একাধিক প্রতিভাকে। যারা বিজয়ীর খেতাব জিতে নেওয়ার লক্ষ্যে ডান্স ডান্স সিজন ২ - এর মঞ্চে বিচারকমন্ডলীর সামনে পারফর্ম করবে। আর পরবর্তী ডান্সিং সুপারস্টার হওয়ার দৌঁড়ে তাদেরকে সাহায্য করবেন স্বয়ং মহাগুরু।

এই সিজনে বিচারকের আসনে থাকবেন সুপারস্টার দেব এবং ডান্সিং ডিভা মনামি ঘোষ। দুজনেই তাদের সেনসেশনাল ডান্সিং পারফরমেন্স এর মাধ্যমে বাঙালির হৃদয়ে স্থান করে নিয়েছেন দীর্ঘ দিন ধরে।

প্রথম সিজনেই ডান্স ডান্স জুনিয়রের অংশগ্রহণকারীদের নজরকাড়া পারফরমেন্স মন জয় করে নিয়েছিল দর্শকদের। সমস্ত প্রতিকূলতাকে দূরে সরিয়ে রেখে ক্ষুদে ট্যালেনটদের এই জয় দর্শকদের মনে যথেষ্ট দাগ কেটেছিল। আর তার সঙ্গে সঙ্গেই ভবিষ্যতের নৃত্যশিল্পীদের জন্য এই প্ল্যাটফর্ম হয়ে উঠেছিল এক আদর্শ জায়গা।

তাহলে সিজন ২ তে থাকছে কী চমক?

শো'টি প্রযোজনা করেছে বাংলার অন্যতম বড় প্রোডাকশন হাউজ শুভঙ্কর চট্টোপাধ্যায় প্রোডাকশন। যারা এর আগেও বাংলা বিনোদন জগতে একাধিক নন-ফিকশন শো এবং ইভেন্টের সঙ্গে দর্শকদের পরিচয় করিয়েছে।

অনুষ্ঠান প্রসঙ্গে শুভঙ্করবাবু জানিয়েছেন, "ডান্স ডান্স সিজন ২ একটু স্পেশাল। আমরা বাংলা এবং বাংলার বাইরে থেকে কঠোর পরিশ্রম করে এই প্রতিভাদের খুঁজে এনেছি এবং তাদের গ্রুম করে এই মঞ্চের উপযুক্ত করে তুলেছি। এর পাশাপাশি এই সিজনে দর্শকদের ভিস্যুয়াল এক্সপেরিয়েন্সকে আরও সমৃদ্ধ করতে নজরকাড়া সেট, স্পেশাল এফেক্ট এবং আকর্ষণীয় কনটেন্টের সমাহার নিয়ে হাজির হচ্ছি আমরা।"

এই বিষয়ে স্টার জলসার মুখপাত্র জানিয়েছেন, "প্রত্যেকটি শিশুর মধ্যেই বিশেষ প্রতিভা লুকিয়ে রয়েছে। ডান্স ডান্স জুনিয়র শুধুমাত্র সেই প্রতিভাকে পরিস্ফূটিতহ হতে সাহায্য করবে না, পাশাপাশি এই কঠিন সময়ে দাঁড়িয়ে এরকমই লক্ষ লক্ষ প্রতিভাকে এগিয়ে আসার অনুপ্রেরণা যোগাবে। সর্বোপরি দর্শকদের মন জয় করে নেবে ডান্স ডান্স জুনিয়র সিজন ২

আজ থেকে শুরু হতে চলেছে ডান্স ডান্স জুনিয়রের দ্বিতীয় সিজন, প্রতি শনিবার এবং রবিবার, ঠিক রাত সাড়ে ৯টা থেকে, শুধুমাত্র স্টার জলসা এবং স্টার জলসা এইচডির পর্দায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE