Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Suparstar Poribaar season 2

এবার পরিবারের সঙ্গে জমবে আসর প্রতিদিন দুপুরে

সুপার স্টার পরিবারের দ্বিতীয় সিজনটি টেলিকাস্ট হচ্ছে দুপুরবেলায়। যার ফলে দুপুরে গোটা পরিবার একসঙ্গে বসে জমিয়ে উপভোগ করতে পারবে প্রত্যেকটি এপিসোড। তা হলে প্রস্তুত থাকুন।

বিজ্ঞাপন প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২০ ২০:৫৮
Share: Save:

যে কোনও ব্যক্তির সঙ্গেই অঙ্গাঙ্গিভাবে জড়িয়ে থাকে তাঁর পরিবার। এক অদ্ভুত আবহে আগলে রাখে তাঁকে। জীবনের সমস্ত বাধায়, বিপদে এবং প্রতিকুল পরিস্থিতিতে যাদের অপার ভালবাসা ও সমর্থন সমস্ত কিছু কাটিয়ে দেয়। জীবনকে বেঁধে রাখে এক সুতোয়। এই ভালবাসা ও সম্প্রীতিকে উদযাপন করতেই ফের ফিরে এসেছে স্টার জলসার নতুন শো সুপার স্টার পরিবার। প্রথম সিজনের নজরকাড়া সাফল্যের পরে আরও বেশি উৎসাহ ও উত্তেজনা নিয়ে আরও একবার দর্শকদেরকে পারিবারিক বিনোদন উপহার দিচ্ছে এই শো'টি।

সুপার স্টার পরিবারের দ্বিতীয় সিজনটি টেলিকাস্ট হচ্ছে দুপুরবেলায়। যার ফলে দুপুরে গোটা পরিবার একসঙ্গে বসে জমিয়ে উপভোগ করতে পারবে প্রত্যেকটি এপিসোড।

তা হলে প্রস্তুত থাকু

সপরিবারে লাঞ্চ সেরে কিংবা লাঞ্চ করতে করতেই ঠিক দুপুর দু'টোয় টিভির পর্দায় ভেসে উঠুক স্টার জলসার নতুন শো - সুপার স্টার পরিবার সিজন ২।

কী থাকছে এই নতুন সিজনে?

প্রতিটি এপিসোডে উপস্থিত থাকছে আগে থেকে বেছে নেওয়া চারটি পরিবার। যারা প্রত্যেকে একে অপরের সঙ্গে মেতে উঠবে বিভিন্ন মজার প্রতিযোগিতায়। খেলা শেষে সংশ্লিষ্ট পরিবারের মুকুটে উঠবে এপিসোডের সেরার পালক। প্রত্যেক পরিবারে তিন জন করে প্রতিযোগী অংশ নিতে পারবেন। প্রধান প্রতিযোগী হবেন সেই ব্যক্তি যিনি পরিবারের অন্যান্য সদস্যদের জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। মিউজিকের উপরে মজার মজার প্রশ্ন, সাধারণ জ্ঞানের উপর প্রশ্ন ইত্যাদি ছাড়াও কিছু ফিজিক্যাল টাস্কও থাকবে প্রতিযোগীতায়। যে দল সবথেকে বেশি পয়েন্ট স্কোর করতে পারবে, সেই পরিবারই হবে ওই এপিসোডের সুপার স্টার পরিবার।

মজার মজার এই বিষয়গুলি ছাড়াও দ্বিতীয় সিজনে মহিলাদের বিভিন্ন বিষয়ের উপরে বিশেষ গুরুত্ব দেওয়া হবে। বিভিন্ন আকর্ষণীয় টাস্ক থেকে শুরু করে পরিবারের সদস্যদের নিয়ে হাসি-ঠাট্টার এই শো, দ্বিগুণ মজা নিয়ে আরও একবার হাজির ছোট পর্দায়।

তাই আর দেরি নয়! এখন থেকে প্রতিদিন দুপুর দু'টোয় সপরিবারে দেখুন সুপার স্টার পরিবার। শুধুমাত্র স্টার জলসায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

entertainment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE