নিজের হাত নিজে দেখুন, জেনে নিন আপনার প্রেম ও বিবাহিত জীবন কেমন কাটবে

আপনার হাতের রেখাতেই লুকিয়ে আছে আপনার সব প্রশ্নের উত্তর। নিজের হাত নিজে দেখুন, আর জেনে নিন আপনার প্রেম ও বিবাহিত জীবন কেমন কাটবে।

Advertisement

শ্রীমতী অপালা

শেষ আপডেট: ১৬ জুলাই ২০১৯ ০০:৩১
Share:

প্রেম মানুষের জীবনে কখন কী ভাবে আসে তা কেউ বলতে পারে না। কেউ চুটিয়ে প্রেম করেন, আবার কারও জীবনে প্রেম তিক্ততা নিয়ে আসে। কিন্তু একটা কথা ঠিক যে, প্রেম কারও জীবনে আশীর্বাদ আবার কারও কাছে অভিশাপ।

Advertisement

অনেকেরই জীবনে এ রকম হয় যে, যখন নতুন নতুন সম্পর্কে জড়িত হন তখন প্রথম কিছু দিন সব কিছু ভাল চললেও যত দিন যেতে থাকে ততই প্রেম যেন কমতে থাকে। আবার এ রকমও দেখা যায় যে, জীবনে একের অধিক প্রেম এসেছে বা প্রেমে ভীষণ পরিমাণে বাধা আসছে।

প্রেমের এই ধরনের সমস্যায় অনেকেই জর্জরিত। সহজ উপায়ে এই সমস্যার সমাধান করা যেতে পারে। কী ভাবে? আপনার হাতের রেখাতেই লুকিয়ে আছে আপনার সব প্রশ্নের উত্তর। নিজের হাত নিজে দেখুন, আর জেনে নিন আপনার প্রেম ও বিবাহিত জীবন কেমন কাটবে।

Advertisement

আরও পড়ুন: বাড়ির এই জায়গাগুলোতে টাকা রাখুন, রাতারাতি ধনী হয়ে উঠতে পারেন

কী ভাবে দেখবেন নিজের হাতের রেখা—

• মহিলারা বাঁ হাত এবং পুরুষরা ডান হাত চোখের সামনে ধরুন। তবে মনে রাখবেন খুব ভাল আলোয় হাতের রেখা দেখতে হবে। হাতের আঙুলগুলি সামনের দিকে একটু ঝুঁকিয়ে রাখুন এবং কড়ে আঙুলের নীচের দিকে মনোযোগ সহকারে দেখুন। দেখবেন সেখানে এ দিক-ও দিক একাধিক রেখা প্রসারিত হয়েছে। বেশির ভাগ ১-৪ বা ১-৫টি রেখা থাকে। এই রেখাগুলি সম্পর্কের রেখা। এর থেকে বোঝা যায় জীবনে প্রেম কেমন হবে।

• যদি এই রেখা উপরের দিকে ওঠে, তা হলে জানতে হবে আপনার জীবনসঙ্গী হবেন ধনী, সৎ এবং সফল।

• যদি এই রেখা নিম্নগামী হয়, তা হলে জানতে হবে জীবনসঙ্গী আপনার ওপর কর্তৃত্ব করবেন।

• যদি রেখা গভীর হয়, তা হলে সম্পর্কেও গভীরতা থাকবে।

• যদি রেখা কাটাকুটি যুক্ত থাকে, তা হলে জানতে হবে সম্পর্কে ফাটল আসতে পারে।

• যদি দুটো রেখা সমান্তরাল হয়, তা হলে জানতে হবে দু’জনের মনের মিল কখনও হবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন