মাঘ মাসে জন্ম হলে জাতক-জাতিকার অর্থভাগ্য ও বিবাহ কেমন হয়

আপনার যদি মাঘ মাসে জন্ম হয়, তা হলে অর্থ অপচয়ের ব্যাপারে বিশেষ ভাবে সচেতন হতে হবে। অর্থ খরচ খুব বুঝে করতে হবে।

Advertisement

শ্রীমতী অপালা

শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০১৯ ০৫:৪৯
Share:

অর্থভাগ্য

Advertisement

আপনার যদি মাঘ মাসে জন্ম হয়, তা হলে অর্থ অপচয়ের ব্যাপারে বিশেষ ভাবে সচেতন হতে হবে। অর্থ খরচ খুব বুঝে করতে হবে। অর্থ যদি সচেতন ভাবে খরচ না করা হয়, তা হলে আপনার অর্থভাগ্যের মধ্যেই অনিশ্চয়তা দেখা দেবে। জীবনে প্রায়ই অপ্রত্যাশিত অর্থ প্রাপ্তি ঘটে যেতে পারে। তবে সব সময়ই নিষ্ঠুর ভাগ্য পরিবর্তনের জন্য তৈরি থাকবেন। মাঘ মাসে জাত ব্যক্তিদের জীবনে পরিবর্তন আসে হঠাৎ করেই। বেশি অর্থ উপার্জনের লোভে কখনওই জুয়া বা ফাটকায় নিজেকে জড়াবেন না। মাঝে মাঝে অর্থ রোজগারের প্রবল বাসনায় আপনি নিজের ক্ষমতার বাইরেও চলে যেতে পারেন। তাই যখনই অর্থ আসবে সঞ্চয়ের চেষ্টা করতে হবে।

বিবাহ

Advertisement

আপনার জীবনে প্রেম আসবে একবারই। আপনি যাকে ভালবাসেন প্রাণ দিয়ে ভালবাসেন। তবে বিবাহ একটু দেখে, বুঝে তবেই করবেন। বিবাহের পূর্বে হবু স্ত্রী বা স্বামী সম্পর্কে ভাল করে জেনে বিবাহ করবেন। আপনার স্বামী বা স্ত্রী একটু একগুঁয়ে হওয়ার সম্ভাবনা। চাপা স্বভাবের হতে পারে। মনের দুঃখ কষ্ট কখনওই প্রকাশ করতে চায় না। আপনার কাছ থেকে মানসিক শান্তি কম পাবে। আপনিও তাকে বোঝাতে পারবেন না যে আপনি তাকে কতটা ভালবাসেন। এই না বোঝবুঝির ফলে স্বভাবিক ভাবেই একটু একটু করে সংসারে অশান্তি সৃষ্টি হবে। দাম্পত্য শান্তিও থাকবে না। তবে আপনার প্রেম করেবিবাহ করা শ্রেয়। নচেৎ আপনার সঙ্গে মানিয়ে চলা মুশকিল হয়ে উঠবে।

• মাঘ, বৈশাখ, জৈষ্ঠ্য, আশ্বিন, পৌষ মাসের জাতক-জাতিকাকে বিবাহ করলে আপনি সুখী হবেন।

• মাঘ মাসে জন্মের উল্ল্যেখযোগ্য বছর — ২, ৭, ১১, ১৭, ২২, ২৬, ৩১, ৩৫, ৪০, ৪৪, ৪৯, ৫৩, ৫৮, ৬২, ৬৭, ৭১।

আরও পড়ুন: প্রেমের পূর্ব লক্ষণ নিয়ে পাশ্চাত্য জ্যোতিষের কিছু বিশ্বাস

(পঞ্জিকা মতে এই বছরে ব্যবসা শুরুর শুভ দিন জানতে চোখ রাখুন আমাদের নতুন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন