বৃহন্নলাদের থেকে এই জিনিসটি চেয়ে নিজের কাছে রাখলে অর্থসঙ্কট দূর হবে

আমরা অনেকেই জানি বৃহন্নলাদের কিছু দান করা ভীষণ পুণ্যের কাজ। তাঁদের আশীর্বাদ জীবনে সৌভাগ্য বয়ে আনে এবং সমস্ত রকম বিপদের হাত থেকে আমাদের রক্ষা করে। যে কোনও শুভ কাজে যাওয়ার সময় যদি যাত্রাপথে কোনও বৃহন্নলার দেখা মেলে, তা হলে জানতে হবে সেই কাজ সফল হতে পারে।

Advertisement

শ্রীমতী অপালা

শেষ আপডেট: ৩০ অগস্ট ২০১৯ ০০:১৪
Share:

আমরা সকলেই চাই সব সময় সুখে শান্তিতে থাকতে। এর জন্য প্রয়োজন অর্থ এবং মানসিক শান্তি। টাকার অভাব যাতে জীবনে কখনও না আসে, এই প্রার্থনা ভগবানের কাছে অহরহ করে থাকি। কিন্তু যতই প্রার্থনা করি না কেন, সেটা আর হয় কোথায়। মাসের শেষে অর্থকষ্টে ভুগতেই হয়।
জীবনে যাতে কখনও অর্থকষ্ট না হয় এবং খুব সহজেই ভাগ্যের দরজায় সুখ কড়া নাড়া দেয়, সেই বিষয়ে ছোট একটি টোটকার কথা জানাবো। এই টোটকাটি সঠিক নিয়মে করতে পারলে জীবনে অর্থের কষ্ট থাকবে না।

Advertisement

আরও পড়ুন: অর্থ নিজের কাছে ধরে রাখতে কিছু সহজ টোটকা

আমরা অনেকেই জানি বৃহন্নলাদের কিছু দান করা ভীষণ পুণ্যের কাজ। তাঁদের আশীর্বাদ জীবনে সৌভাগ্য বয়ে আনে এবং সমস্ত রকম বিপদের হাত থেকে আমাদের রক্ষা করে।
যে কোনও শুভ কাজে যাওয়ার সময় যদি যাত্রাপথে কোনও বৃহন্নলার দেখা মেলে, তা হলে জানতে হবে সেই কাজ সফল হতে পারে।
টোটকা: আপনি যদি অর্থাভাব থেকে মুক্তি পেতে চান, তা হলে বৃহন্নলাদের কিছু অর্থ দান করুন এবং সেই দানের অর্থ থেকে ১ টাকা চেয়ে নিন। তবে অবশ্যই খেয়াল রাখতে হবে, তিনি যেন খুশি মনে সেই টাকাটা আপনাকে দেন। তারপর সেই ১ টাকাটা হলুদ রঙের কোনও কাপড়ে বেঁধে মানিব্যাগে রেখে দিন। কিছু দিনের মধ্যেই ফলাফল বুঝতে পারবেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন