Astrological Tips

কোন স্বপ্ন দেখলে হঠাৎ অর্থপ্রাপ্তি হয় বলে মনে করে জ্যোতিষশাস্ত্র?

জ্যোতিষশাস্ত্র মতে বেশি কিছু স্বপ্ন রয়েছে, যা দেখলে হঠাৎ অর্থপ্রাপ্তি হয়।

Advertisement

শ্রীমতী অপালা

কলকাতা শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২২ ১৩:৪৫
Share:

কোন স্বপ্নে হয় অর্থলাভ? প্রতীকী ছবি।

রাতে ঘুমের মধ্যে স্বপ্ন দেখা প্রায় প্রত্যেকটা মানুষেরই অভ্যাস। প্রত্যেকটা স্বপ্নের ভিন্ন ভিন্ন অর্থ বা ব্যাখ্যা থাকে। কিছু স্বপ্ন শুভ আবার কিছু অশুভ সঙ্কেত বয়ে আনে। মনে করা হয় স্বপ্ন আমাদের আগাম জানান দেয় যে, ভবিষ্যতে আমাদের সঙ্গে কী হতে চলেছে। জ্যোতিষশাস্ত্র মতে বেশি কিছু স্বপ্ন রয়েছে, যা দেখলে হঠাৎ অর্থপ্রাপ্তি হয়।

Advertisement

দেখে নেব সেই স্বপ্নের ধরনগুলি—

১) কেউ যদি ঘুমের মধ্যে স্বপ্ন দেখেন যে, তিনি যে কোনও উঁচু স্থানে উঠছেন অর্থাৎ, গাছে বা পাহাড়ের চূড়ায় উঠছেন, তা হলে মনে করবেন যে ব্যক্তি এই স্বপ্ন দেখেছেন তিনি খুব শীঘ্র অর্থের দিকে উন্নতি করতে চলেছে এবং কেরিয়ারের সাফল্যেও তিনি উচ্চে আরোহণ করতে চলেছন।

Advertisement

২) যদি কখনও স্বপ্নে নিজেকে তারাদের মধ্যে ঘুরে বেড়াতে দেখেন, তা হলে জানবেন খুব তারাতারি লটারি জিততে চলেছেন।

৩) যদি স্বপ্নের মধ্যে নিজেকে কাঁদতে দেখেন, তা হলে ভয় পাওয়ার কোনও কারণ নেই। কারণ, আপনার উন্নতির দিন শুরু হতে চলেছে এবং কোথাও আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন।

৪) যদি স্বপ্নে দেখেন আপনি পুজো করছেন, তা হলে জানতে হবে ঈশ্বর আপনার অপর কৃপা করেছেন এবং খুব দ্রুত অর্থ প্রাপ্তি হতে চলেছে।

৫) স্বপ্নে ঠান্ডা জলে নিজেকে স্নান করতে দেখার অর্থ হচ্ছে দেবী লক্ষ্মীর কৃপা আপনার উপর বর্ষিত হতে চলেছে এবং দারুণ অর্থ প্রাপ্তি হতে চলেছে।

৬) হঠাৎ যদি স্বপ্নে দেখা হয় যে, অনেক উঁচু থেকে পড়ে যাচ্ছেন, এটাও অত্যন্ত শুভ সঙ্কেত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন