মীনলগ্ন জাতকের লগ্নে চন্দ্র থাকলে কি হয়

মীনলগ্নে চন্দ্র থাকার মানে পঞ্চমাধিপতি লগ্নে আছে ও জাতকের জন্ম রাশিও মীন। এই চন্দ্রের প্রভাবে জাতক হবেন দিব্যকান্তিমান, ভাবপ্রবন, কল্পনাবিলাসী ও চঞ্চল।

Advertisement

শ্রীমতী অপালা

শেষ আপডেট: ২৮ মার্চ ২০১৮ ০০:০১
Share:

মীনলগ্নে চন্দ্র থাকার মানে পঞ্চমাধিপতি লগ্নে আছে ও জাতকের জন্ম রাশিও মীন। এই চন্দ্রের প্রভাবে জাতক হবেন দিব্যকান্তিমান, ভাবপ্রবন, কল্পনাবিলাসী ও চঞ্চল। তিনি সবাইকে নিজের মতো করে দেখবেন। এবং তার ভাগ্য অন্যের সঙ্গে জড়িত হবে।

Advertisement

এরা জীবন-বীণা সুর-ঝংকারে ঝংকৃত হবে ও সীমার মাঝে অসীমের সন্ধান করবেন। এঁর প্রতিভার বিকাশ দ্রুত হবে। এছাড়া বিদেশ থেকে সম্মান পেতে পারেন। ইনি সব কাজেই হবে চটপটে। মৃদুলয়ে কোনও কাজই ইনি করতে চান না। স্বার্থপর নন। অন্যের সুখ-সুবিধার দিকে যথেষ্ট যত্নবান। আবার নিজের সমালোচনা সহ্য করতে পারেন না।

ইনি বিচক্ষণ ও বুদ্ধিমান। ঝোঁকের মাথায় বেফাঁস কথা মাঝে মাঝে বলেন কিন্তু এঁর জন্য পরে আবার অনুতপ্ত হন। ব্যবসা-বানিজ্যে অথবা চাকরী সবেতেই এঁর উন্নতি অনিবার্য। তবে অন্যের অধীনে চাকুরী করতে একদমই চান না।

Advertisement

ইনি সদাই পরিবর্তনশীল। পরিবর্তনের মধ্যে দিয়ে চলতে এরা খুব পছন্দ করে। পরিবর্তনের মধ্যে দিয়ে জীবন সুধা পান করতে চান। এঁর সাহস হবে অসামান্য। কোনও বিপদেই ইনি পালান না। সৎ সরল ও পরদুঃখকাতর।

বিবাহিত জীবন সুখের হয়। তবে মাঝে মধ্যে এদের ক্ষেত্রে স্ত্রী-বিয়োগ দেখা যায়। তবে কোনও নারীর দ্বারা এঁর ভাগ্যের পরিবর্তন ঘটতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন