Taurus

Relationship zodiac signs: প্রেমে পড়ার পর একদম শিশু সুলভ আচরণ! জেনে নিন কোন রাশির জাতকদের এই বৈশিষ্ট্য রয়েছে

প্রেম এমন এক অনুভূতি যা মানুষকে একদম বদলে দেয়। কেউ আত্মভোলা হয়ে যান, কেউ শিশুর মতো আচরণ করেন।

Advertisement

শ্রীমতী অপালা

কলকাতা শেষ আপডেট: ৩০ জুলাই ২০২২ ০৯:৩৩
Share:

প্রেমে পড়ে এ কী হল! ছবি- সংগৃহীত

প্রেমের জীবন হোক বা বিবাহিত জীবন, সবাই চায় এক জন সঠিক জীবনসঙ্গী। যিনি সব দায়িত্বে হবেন প্রখর। যে কোনও দিকে তাঁর নজর হবে তীক্ষ্ণ। যিনি সব কিছু সামলাবেন এক জন দায়িত্বশীল ব্যক্তির মতো। কিন্তু কিছু ক্ষেত্রে এমন দেখা যায়, যে বয়স বাড়ার পরও তাঁর শিশু সুলভ আচরণ রয়েই গেছে। জীবনে প্রেম, বিবাহ, নিজের কেরিয়ার সব কিছুর বিকাশ হয়তো ঘটছে, কিন্তু আচরণ রয়ে গিয়েছে সেই একই। জ্যোতিষ শাস্ত্র মতে বারোটা রাশির মধ্যে এমন কিছু রাশির মানুষ রয়েছে যাঁদের বয়স বৃদ্ধির সঙ্গে শিশু সুলভ আচরণ থেকেই যায়।

Advertisement

দেখে নেব কোন কোন রাশির মানুষরা এ রকম হয়—

বৃষ রাশি

Advertisement

বৃষ রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির জাতক এবং জাতিকারা প্রেমের বিষয়ে প্রচুর সচেতন হন। কিন্তু কিছু কিছু সময়ে এঁরা এতটাই শিশু সুলভ আচরণ করে ফেলেন যে, অপর দিকে সঙ্গীর উপর তাঁর গভীর প্রভাব ফেলে। এঁদের মধ্যে ধনবান হওয়ার স্বপ্ন থাকে প্রচুর।

কর্কট রাশি

কর্কট রাশির অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এঁরা সম্পর্কের ক্ষেত্রে খুবই শিশুর মতো আচরণ করেন। নিজের সঙ্গীর কাছে অন্যায় আবদার করে বসেন বার বার। যার ফলে সঙ্গী একটু বিরক্ত বোধ করেন এবং সম্পর্কে খারাপ প্রভাব পড়ে।

তুলা রাশি

তুলা রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এরা মাঝে মাঝে খুবই বাচ্চা শিশুর মতো আচরণ করে ফেলেন। নিজের মনের কথা এঁরা কোনও ভাবেই পরিষ্কার করে বলেন না, সব সময় চায় সঙ্গী যেন তাঁর কথা বুঝে নেয়। এরা খুবই ধৈর্যহারা হয়, যার ফলে খুব বিপদেও পড়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন