কোন কোন রাশির পুরুষের স্ত্রী সুন্দর হয় দেখে নিন

প্রথমেই বলব মানুষের রূপ ভগবানের দান। সুন্দর হওয়া না হওয়ার ওপর মানুষের নিজের কোনও হাত নেই। কথায় বলে, যে মহিলার মন ভাল তার সৌন্দর্য তত বেশি।

Advertisement

শ্রীমতী অপালা

শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০১৯ ০০:০০
Share:

প্রথমেই বলব মানুষের রূপ ভগবানের দান। সুন্দর হওয়া না হওয়ার ওপর মানুষের নিজের কোনও হাত নেই। কথায় বলে, যে মহিলার মন ভাল তার সৌন্দর্য তত বেশি। যদি মন ভাল হয় তবে স্বচ্ছতা তার সৌন্দর্যে প্রকাশ পায়। তবুও কম বেশি সকলেই চায় যে তার স্ত্রী দেখতে সুন্দর হোক। তবে জ্যোতিষ নজরে দেখতে গেলে দেখা যাবে কিছু রাশির পুরুষদের স্ত্রী খুব সুন্দর হয়। তবে এটা পুরোটাই গ্রহগত ব্যাপার। সুন্দরী স্ত্রী লাভ করতে গেলে আগে জানা দরকার আপনার রাশির অধিপতি গ্রহ কে। এ বার দেখে নেওয়া যাক, কোন কোন রাশির পুরুষদের স্ত্রী সুন্দর হয়। জ্যোতিষ বলে, বুধ, চন্দ্র, বৃহস্পতি আর শুক্র যে যে রাশির অধিপতি, তাদের স্ত্রীরা সাধারণত সুন্দর হবে। তা হলে দেখে নেওয়া যাক এই গ্রহরা কোন কোন রাশির অধিপতি গ্রহ।

Advertisement

মিথুন ও কন্যা (বুধ)

বুধ মিথুন ও কন্যা রাশির অধিপতি গ্রহ। যে পুরুষরা এই দুই রাশির অধিকারী হয়, তাদের স্ত্রী সুন্দর হয়।

Advertisement

আরও পড়ুন: রাশি অনুযায়ী বিবাহে কী কী শুভ, কী কী অশুভ

ধনু ও মীন (বৃহস্পতি)

বৃহস্পতি ধনু ও মীন রাশির অধিপতি গ্রহ। যে পুরুষরা এই দুই রাশির অধিকারী হয়, তাদের স্ত্রী সুন্দর হয়।

বৃষ ও তুলা (শুক্র)

শুক্র বৃষ ও তুলা রাশির অধিপতি গ্রহ। যে পুরুষরা এই দুই রাশির অধিকারী হয়, তাদের স্ত্রী সুন্দর হয়।

কর্কট (চন্দ্র)

চন্দ্র কর্কট রাশির অধিপতি গ্রহ। যে পুরুষরা এই রাশির অধিকারী হয়, তাদের স্ত্রী সুন্দর হয়। চন্দ্রের প্রভাবগত কারণে এই রাশির পুরুষদের স্ত্রী দেখতে সুন্দর হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন