Birth Chart

খুব ভাল কেরিয়ার গড়তে পারেন এই রাশির মহিলারা

সমাজে মহিলাদের এগিয়ে যাওয়া চোখে পড়ার মতো। মহিলারা যদি মনে করেন তা হলে জীবনের প্রায় সব গুরুত্বপূর্ণ কাজেই শ্রেষ্ঠ এবং জয়ী হতে পারেন।

Advertisement

শ্রীমতী অপালা

শেষ আপডেট: ১৪ মার্চ ২০২২ ০৮:০৪
Share:

প্রতীকী চিত্র।

পেশাগত দিকে মহিলাদের এগিয়ে যাওয়ার ঘটনা আজ নতুন বা অবাক হওয়ার মতো কিছু নয়। সমাজে মহিলাদের এগিয়ে যাওয়া চোখে পড়ার মতো। মহিলারা যদি মনে করেন তা হলে জীবনের প্রায় সব গুরুত্বপূর্ণ কাজেই শ্রেষ্ঠ এবং জয়ী হতে পারেন। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী এরই মধ্যে কয়েকটি রাশির মহিলারা রয়েছেন যাঁরা জীবনে খুবই উচ্চপদে নিজেকে গড়তে পারেন। যাঁদের কেরিয়ার হয় দেখার মতো।

Advertisement

দেখে নিন সেই রাশিগুলি—

মেষ

Advertisement

মেষ রাশির মহিলারা জীবনে সাফল্য আনতে যে কোনও বাধার সম্মুখীন হতে রাজি থাকেন। এঁদের দেখে আরও পাঁচ জন মহিলা জীবনে এগিয়ে যাওয়ার প্রেরণা পান। এই রাশির মহিলারা যদি এক বার ঠিক করে নেন কিছু করার জন্য, তা হলে সেই কাজ না করে কোনও ভাবেই পিছিয়ে আসেন না।

বৃষ

এই রাশির মহিলারা জীবনের কঠিন পরিস্থিতিকেও হার মানিয়ে এগিয়ে যেতে পারেন। এঁদের আকাঙ্ক্ষা খুব উচ্চ প্রকারের হয়। সেই আকাঙ্ক্ষা সফল করতে কোনও কিছু করতে পিছপা হন না। যার ফলে জীবনে খুবই উঁচুতে উঠতে পারেন।

সিংহ

প্রাণশক্তিতে ভরপুর, সমস্যা সমাধানে পারদর্শী এবং দায়িত্ব নিতে খুবই আনন্দিত হন সিংহ রাশির মহিলারা। এঁরা অন্যদের কাছে অনুপ্রেরণার ব্যক্তি হন। জীবনে উচ্চপদে আসীন হন এঁরা।

বৃশ্চিক

কেরিয়ারকে খুব বেশি গুরুত্ব দেন বৃশ্চিক রাশির মহিলারা। উচ্চপদের জন্য যে কোনও পরিস্থিতিতে নিজেকে মানিয়ে নিয়ে চলতে পারেন। এঁরা স্বাধীনচেতা হন। সমাজসেবা করতে খুবই ভালবাসেন এঁরা।

কুম্ভ

সৃজনশীল এবং ব্যক্তিত্বসম্পন্ন হন এই রাশির মহিলারা। বিজ্ঞানের কাজে উন্নতি করেন এই রাশির জাতিকারা। নতুন কোনও পরিকল্পনার ক্ষেত্রেও এঁরা বেশ পটু। জীবনে এগিয়ে যাওয়ার জন্য যে কোনও সমস্যার সমাধান খুব দ্রুত খুঁজে বার করতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন