New Delhi

দিনভর ভারী বৃষ্টির জের, দিল্লি বিমানবন্দর থেকে দশটি উড়ানের ওঠানামা হবে অন্যত্র

অসামরিক বিমান পরিবহণ নিয়ন্ত্রক সংস্থা ডিজিসিএ জানিয়েছে, ৭টি বিমান জয়পুর এবং ৩টি লখনউয়ে ওঠানামা করবে বলে জানিয়েছেন ডিজিসিএ। 

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ২১:১৭
Share:

রাজধানীতে সকাল থেকেই অবিরাম বৃষ্টি হচ্ছে। দিনভর বৃষ্টির জেরে স্বাভাবিক জনজীবন ব্যাহত হয়েছে। এর প্রভাব পড়েছে বিমানের ওঠানামায়। প্রতীকী ছবি।

খারাপ আবহাওয়ার জেরে দিল্লি থেকে দশটি উড়ানের যাত্রা শুরু এবং অবতরণ অন্য বিমানবন্দরে করানো হবে। সোমবার একটি বিজ্ঞপ্তি জারি করে এমনই জানিয়েছেন ডিরেক্টরেট জেনারেল অফ সিভিল এভিয়েশন (ডিজিসিএ) কর্তৃপক্ষ।

Advertisement

রাজধানীতে সকাল থেকেই অবিরাম বৃষ্টি হচ্ছে। দিনভর বৃষ্টির জেরে স্বাভাবিক জনজীবন ব্যাহত হয়েছে। এর প্রভাব পড়েছে বিমানের ওঠানামায়। অসামরিক বিমান পরিবহণ নিয়ন্ত্রক সংস্থা ডিজিসিএ জানিয়েছে, ৭টি বিমান জয়পুর এবং ৩টি লখনউয়ে ওঠানামা করবে বলে জানিয়েছেন ডিজিসিএ।

আবহাওয়াজনিত কারণে দিল্লি বিমানবন্দরে নিজেদের উড়ানের সময়সূচি পাল্টাছে স্পাইসজেট। একটি বিবৃতিতে তারা জানিয়েছে, ‘‘খারাপ আবহাওয়ার জন্য দিল্লিতে বিমানের অবতরণ এবং এখান থেকে উড়ানের সময়সূচিতে প্রভাব পড়তে পারে। নিজেদের উড়ানের সম্পর্কে অবগত থাকতে যাত্রীদের অনুরোধ করা হচ্ছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন