Crime News

দাদুর কাছে অপমানিত, ১০ বছরের নাতনিকে তুলে নিয়ে গেলেন যুবক, নিগ্রহের পর খুন

ষষ্ঠ শ্রেণির ওই ছাত্রী বুধবার সকালে স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বেরিয়েছিল। কিন্তু তার পর আর বাড়ি ফেরেনি। সন্ধ্যা পর্যন্ত অপেক্ষা করে পুলিশের দ্বারস্থ হয় পরিবার।

Advertisement

সংবাদ সংস্থা

আমদাবাদ শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ১৩:১৩
Share:

১০ বছরের ছাত্রীকে অপহরণ করে খুনের অভিযোগ। প্রতীকী ছবি।

১০ বছরের ছাত্রীকে স্কুল থেকে ফেরার পথে অপহরণ করে খুনের অভিযোগ। তাকে ধর্ষণও করা হয়েছে বলে দাবি পরিবারের। পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে। ছাত্রীর দাদুর সঙ্গে বচসায় জড়িয়ে পড়েছিলেন যুবক। প্রতিশোধ নিতেই এই কাণ্ড তিনি করেছেন, জানিয়েছে পুলিশ।

Advertisement

ঘটনাটি গুজরাতের বলসাড জেলার সঞ্জন এলাকার। মৃত ছাত্রী স্থানীয় একটি স্কুলের ষষ্ঠ শ্রেণিতে পড়ত। বুধবার সকালে স্কুলে যাওয়ার জন্য সে বাড়ি থেকে বেরিয়েছিল। কিন্তু তার পর আর বাড়ি ফেরেনি। সন্ধ্যা পর্যন্ত অপেক্ষা করে পুলিশের দ্বারস্থ হয় পরিবার।

থানায় অভিযোগপত্রে তাঁরা এক যুবকের প্রতি সন্দেহের কথা জানান। তাঁদের মেয়েকে অপহরণ করা হয়েছে বলে দাবি করেছিলেন ছাত্রীর পরিবারের সদস্যেরা। অভিযোগের ভিত্তিতে শুরু হয় তদন্ত। পুলিশ তল্লাশি চালিয়ে নিকটবর্তী জঙ্গল থেকে বালিকার মৃতদেহ উদ্ধার করে।

Advertisement

মৃতের পরিবার জানিয়েছে, অভিযুক্ত যুবকের সঙ্গে ওই বালিকার দাদুর বচসা হয়েছিল। প্রকাশ্যে যুবককে অপমান করেছিলেন তিনি। তার প্রতিশোধ নিতেই বালিকাকে স্কুল থেকে ফেরার পথে তিনি অপহরণ করেন। তার পর তাকে ধর্ষণ করে খুন করা হয়। দেহ ফেলে দেন জঙ্গলে। ৪৫ বছর বয়সি যুবককে বৃহস্পতিবারই গ্রেফতার করেছে পুলিশ। তিনি পেশায় মৎস্যজীবী। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কেন তিনি এই কাণ্ড ঘটালেন, বালিকার প্রতি তাঁর অন্য কোনও আক্রোশ ছিল কি না, খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন